• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

এপ্রিলের তৃতীয় সপ্তাহে বঙ্গবন্ধু গোল্ডকাপ


ক্রীড়া প্রতিবেদক মার্চ ১৬, ২০১৭, ০৮:১৯ পিএম
এপ্রিলের তৃতীয় সপ্তাহে বঙ্গবন্ধু গোল্ডকাপ

ঢাকা: ক্যালেন্ডার অনুযায়ী গত ১১ মার্চ মাঠে গড়ানোর কথা ছিল বঙ্গবন্ধু গোল্ড কাপের তৃতীয় আসর। পরে শুরুর তারিখ নির্ধারণ করা হয়েছিল এপ্রিলের প্রথম সপ্তাহে। সেটি আবারো পিছিয়ে তৃতীয় সপ্তাহে শুরুর পরিকল্পনা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে)। বৃহস্পতিবার (১৬ মার্চ) বাফুফে ভবনে অনুষ্ঠিত সভা শেষে বিষয়টি নিশ্চিত করেছেন সংস্থাটির সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী।

সাবেক এই ফুটবলার জানান, ‌‌এপ্রিলের তৃতীয় সপ্তাহে ছয় দেশের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। যেখানে অবশ্যই সকল জাতীয় দল অংশ নেবে। তবে কোন দেশগুলো এতে অংশ নেবে, তা এখনও নির্ধারিত হয়নি। এ বিষয়ে বিভিন্ন দেশের সঙ্গে আলোচনা চলছে।’

সর্বশেষ আসরে বাংলাদেশের দুইটি দল অংশ নিয়েছিল। এ বিষয়ে সালাম মুর্শেদী বলেন, বাফুফের সভায় একটি দলেরই সিদ্ধান্ত হয়েছে। ‘ন্যাশনাল টিমস কমিটি যদি মনে করে দ্বিতীয় দলটিও শক্তিশালী করা সম্ভব তাহলে আমরা দুইটি দল খেলানোর বিষয়টি বিবেচনা করবো। আপাতত যে সিদ্ধান্ত তাতে আমরা একটি দলই খেলাবো’।

বৃহস্পতিবার বাফুফে ভবনে অনুষ্ঠিত এই সভায় এজেন্ডা ছিল একাধিক। যার মধ্যে অন্যতম আন্তর্জাতিক টুর্নামেন্ট বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল। ক্যালেন্ডার অনুযায়ী গত ১১ মার্চ শুরু হবার কথা থাকলেও সেটি পিছিয়ে এপ্রিলে চলে গেছে অনেক আগেই। কারণ বিদেশী ক্লাবগুলোর সঙ্গে শিডিউল না মেলাতে না পারা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!