• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

এফডিসি থেকে মিজুর বিদায়, লাশ কুষ্টিয়ার পথে


বিনোদন প্রতিবেদক মার্চ ২৮, ২০১৭, ১২:৫৩ পিএম
এফডিসি থেকে মিজুর বিদায়, লাশ কুষ্টিয়ার পথে

ঢাকা: বাংলা চলচ্চিত্রের অন্যতম খলনায়ক মিজু আহমেদের জানাজা সম্পন্ন হয়েছে তার চিরচেনা ও ক্যারিয়ারের বেশির ভাগ সময় কাটানো জায়গা এফডিসিতে। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় এফডিসির প্রযোজক সমিতির সামনের খোলা ময়দানে নামাজে জানাজা পড়ান এফডিসির পেশ ইমাম।

আগেই কথা ছিল যে গ্রামের বাড়ি কুষ্টিয়া নেয়ার আগে মিজু আহমেদের প্রিয় কর্মস্থল এফডিসিতে একটি নামাজে জানাজা পড়ানো হবে। সে মোতাবেক মঙ্গলবার সকাল দশটায় শ্রদ্ধা জানাতে মিজু আহমেদের লাশটি রাখা হয়। এসময় জানাজার আগে ফুল দিয়ে তুখোড় এই অভিনেতাকে শ্রদ্ধা জানান অভিনেতা হাসান ইমাম, চিত্রনায়ক জাবেদ, টেলিসামাদ, ইলিয়াস কাঞ্চন, ওমর সানী, অমিত হাসান,  আমিন খান, মিশা সওদাগর, সাইমন, জায়েদ খানসহ নতুন পুরনো অনেক সহকর্মীবৃন্দ!

এফডিসি প্রাঙ্গনে জানাজার পূর্বে মিজু আহমেদ সম্পর্কে কথা বলেন নির্মাতা নজরুল ইসলাম ও মিজু আহমেদের ছোট ছেলে হারসাত আহমেদ। প্রত্যেকেই মিজু আহমেদের সহকর্মীদের উদ্দেশে মিজু আহমেদের আত্মার শান্তি কামনার জন্য দোয়া প্রার্থনা করেন। এবং তার আচরণে কেউ কখনো নাখোশ হলে সবাইকে ক্ষমাদৃষ্টিতে দেখার আহ্বান জানান।

উল্লেখ্য, সোমবার রাতে কমলাপুর থেকে ট্রেনে করে দিনাজপুর যাওয়ার পথে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান অভিনেতা মিজু আহমেদ। ‘মানুষ কেন অমানুষ’ নামের একটি ছবির শুটিং করতে দিনাজপুর যাচ্ছিলেন তিনি। রাতেই লাশ মিজু আহমেদের পান্থপথের বাসায় নিয়ে আসা হয় তার লাশ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!