• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

এফডিসিতে এলেন না রাজ্জাক-শাবানা


বিনোদন প্রতিবেদক মে ২৫, ২০১৭, ০৩:১৬ পিএম
এফডিসিতে এলেন না রাজ্জাক-শাবানা

ঢাকা: একসময়ের তুমুল হিট জুটি বলা হতো কিংবদন্তি অভিনেতা রাজ্জাক-শাবানাকে! জুটি বেধে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তারা। কিন্তু ব্যক্তিগত কারণে হঠাৎ চলচ্চিত্রকে বিদায় জানান শাবানা। হাতেগোনা কিছু সিনেমায় রাজ্জাক অভিনয় করে গেলেও দীর্ঘদিন একসঙ্গে দেখা মেলেনি রাজ্জাক-শাবানার! তবে চলচ্চিত্র পরিচালক সমিতির ‘ওরা ১১ জন’-এর শিল্পী ও কলাকুশলীদের দেয়া সম্মাননা অনুষ্ঠানে একসঙ্গে রাজ্জাক-শাবানার দেখা হওয়ার সম্ভাবনা তৈরি হলেও দেখা হলো না তাদের!

বৃহস্পতিবার এফডিসিতে আয়োজিত ‘ওরা ১১ জন’-এর শিল্পী কলাকুশলীদের সম্মাননা ও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হওয়ার কথা ছিলো চিত্রনায়ক রাজ্জাক ও অভিনেত্রী শাবানার। কিন্তু এদিন এই অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা যায়নি কাউকেই।

পরিচালক সমিতির আয়োজনে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিত ওরা ১১ জন’-এর শিল্পী কলাকুশলীদের সম্মাননা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সভাপতি গুলজার আহমেদসহ ছবিটির প্রযোজক ও অভিনেতা মাসুদ পারভেজসহ অনেক কিংবদন্তি তারকা অভিনেতা ও নির্মাতা। কিন্তু এদিন অনুষ্ঠানে রাজ্জাক-শাবানার আগমন উপলক্ষ্যে অনেক পুরনো অভিনেতা অভিনেত্রীরাও এফডিসিতে এসেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তাদের দেখা পাওয়া গেলো না!

বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করেন চিত্রনায়িকা শাবানা। গত সোমবার ঢাকায় এসেছেন তিনি। আর এমন তথ্য জানিয়ে গুলজার আহমেদ বলেছিলেন, আমরা আগামি ২৫ তারিখে এফডিসিতে মুক্তিযুদ্ধের প্রথম চলচ্চিত্র ‘ওরা ১১ জন’-এর শিল্পী ও কলাকুশলীদের সম্মাননা জানাবো। যেহেতু শাবানা ঢাকায় এসেছেন বলে শুনেছি, আমরা তারসঙ্গে যোগাযোগ করে এফডিসিতে এই সম্মননা প্রদান অনুষ্ঠানে আসতে বলবো। যেহেতু তিনিও এই ছবির একজন অভিনয় শিল্পী। এমনকি অনুষ্ঠানে চিত্রনায়ক রাজ্জাকের উপস্থিতির কথাও তিনি বলেছিলেন। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!