• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

এফডিসিতে কোরবানির মাংস বিলালেন পরীমনি


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২, ২০১৭, ০৬:১২ পিএম
এফডিসিতে কোরবানির মাংস বিলালেন পরীমনি

ঢাকা:  কোরবানির ঈদ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঢালিউডের তারকারা। অনেকে গ্রামের বাড়িতে গেছেন। অনেকে ঢাকায় আছেন, পশু কোরবানি করেছেন। অনেকে আত্মীয়-স্বজনদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করেছেন।

ব্যতিক্রম শুধু নায়িকা পরীমনি। চলচ্চিত্রে যাঁরা ‘এক্সট্রা’ হিসেবে পরিচিত, সেই সহকারী শিল্পীদের জন্য দুটা গরু কোরবানি দিলেন তিনি। তাও আবার এফডিসির ভেতরেই। শনিবার (২ সেপ্টেম্বর)  সকালে গরু কোরবানি শেষ হয়। আর দুপুরের মধ্যেই কোরবানির সব মাংস এফডিসিতে থাকা সহকর্মীদের বিলিয়ে দেন।

পরীমনির এমন ঈদ উদযাপনে খুশি এফডিসির ‘এক্সট্রা’ খ্যাত এই শিল্পীরা। গত বছরও এফডিসিতেই পশু কোরবানি করেন পরী। দেশীয় চলচ্চিত্রের এই নায়িকা বরাবরই একটু মানবিক। তার এমন মানবিক গুণাবলির কারণে চলচ্চিত্র শিল্পীদের অনেকের কাছেই তিনি বেশ সমাদৃত।

এবার এফডিসিতে পরীমনির পশু কোরবানি তদারকি করেন চলচ্চিত্র পরিচালক অপূর্ব রানা। তিনিই মাংস বণ্টনের দায়িত্বে ছিলেন। অপূর্ব রানা জানান, এবার প্যাকেটে করে মাংস বণ্টন করা হয়েছে। যেন কারও ভাগে কম না পড়ে।

হতদরিদ্র এসব লোকদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পেরে আনন্দিত পরীমনি। তিনি বলেন, সাধ্যের মধ্যে এতোটুকু করতে পেরে আমি সত্যিই আনন্দিত। ভবিষ্যতেও আমার এ চেষ্টা অব্যাহত থাকবে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!