• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এফডিসিতে নয়, শাকিবের পক্ষে প্রেসক্লাব যাচ্ছে ভক্তরা


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২৭, ২০১৭, ০২:৪১ পিএম
এফডিসিতে নয়, শাকিবের পক্ষে প্রেসক্লাব যাচ্ছে ভক্তরা

ঢাকা: দেশের অন্যতম জনপ্রিয় ও তারকা অভিনেতা শাকিব খান। চলতি মাসের দ্বিতীয় সপ্তাহের শুরু থেকেই সংবাদের শিরোনামে তিনি। এখনো সংবাদের প্রধান বিষয়বস্তু হয়ে আলোচনায় আছেন দেশিয় এ তারকা। সম্প্রতি পরিচালক সমিতি তার কথায় নাখোশ হয়ে দেশের সব পরিচালককে তাকে বয়কট-এর ডাক দিয়েছেন। আর এমন সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না দেশের শাকিব ভক্তরা। আর তাই এবার তারাও এমন সিদ্ধান্তের বিরুদ্ধে মাঠে নামছেন!

২৭ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৫টায় বিএফডিসির সামনে শাকিব খানের বিরুদ্ধে সকল ধরনের চক্রান্ত রুখে দিতেই তার পক্ষে মানবন্ধনের ডাক দেয় তার ভক্তকূল। এমন কথা থাকলেও অনির্দিষ্ট কারণে স্থান বদল করেছে ভক্তরা। এফডিসির পরিবর্তে তারা জাতীয় প্রেসক্লাবের সামনে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। 

শাকিবকে নিয়ে ফেসবুকে একটি ইভেন্টও খোলা হয়েছে। সেখানে বড় বড় হরফে লেখা, পরিচালক সমিতির নিষেধাজ্ঞা ও সব চক্রান্তের বিরুদ্ধে মানবন্ধন। ইভেন্টটির হোস্ট হিসেবে নাম আছে শুভ ঘোষ নামের একজনের। সেখানে লেখা রয়েছেন, সম্প্রতি পরিচালক সমিতির ‘নিষেধাজ্ঞা’ এবং সব চক্রান্তের বিরুদ্ধে আগামী ২৭শে এপ্রিল বিকাল ৫টায় বিএফডিসির সামনে মানববন্ধন কর্মসূচী সফল করার জন্য সকল শাকিব ভক্তদের উপস্থিত থাকার বিনীতভাবে অনুরোধ করছি! তবে এখন সেখানে স্থান পরিবর্তনের কথাটিও উল্লেখ রয়েছে। 

উল্লেখ্য, গত ২৪ এপ্রিল চিত্রনায়ক শাকিব খানকে উকিল নোটিশ পাঠিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। সম্প্রতি এই নায়ক বেশ কয়েকটি জাতীয় দৈনিকে চলচ্চিত্রের বর্তমান অবস্থা নিয়ে কথা বলতে গিয়ে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও শিল্পীদের হেয় করে মন্তব্য করেছেন—এই অভিযোগ এনে চলচ্চিত্র পরিচালক সমিতি শাকিবকে উকিল নোটিশটি পাঠায়। এমনকি বিষয়টি সম্মানজনকভাবে সুরাহা না হওয়া পর্যন্ত শাকিবকে ‘বয়কট’ করারও আহ্ববান জানান পরিচালক সমিতি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!