• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

এফডিসিতে মিশার ওপর সম্রাটের হামলা


বিনোদন প্রতিবেদক মে ১৯, ২০১৮, ১২:১০ পিএম
এফডিসিতে মিশার ওপর সম্রাটের হামলা

মিশা সওদাগর

ঢাকা: ১৬ মে রাতে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সামনের ফ্লোরের দিকে হৈই চৈই শোনা যাচ্ছিল। ফ্লোরের মধ্যে প্রবেশ করতেই দেখা গেল জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগরকে।

আলিশান অফিসে আয়েশে বসে আছেন তিনি। তার সামনেই দাঁড়িয়ে আছেন রাজ্জাক পুত্র  নায়ক সম্রাট। কিছু বুঝে উঠার আগেই চিৎকার করে মিশাকে লাঠি মারার চেষ্টা সম্রাটের। মিশাও ওরে বাবারে, ওরে মারে বলে সরে গিয়ে বাঁচার চেষ্টা করলেন। তবে এরইমধ্যে মিশার সাঙ্গপাঙ্গ সম্রাটকে আটকে ফেলেন।

কথা হল পরিচালক ওয়াজেদ আলী সুমনের সঙ্গে। তিনি জানালেন, ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং চলছে। এই শুটিং ফ্লোরটি মিশা সওদাগরের অফিস হিসেবে সাজানো হয়েছে। সম্রাটকে মিটিংয়ের কথা বলে মিশার লোকজন নিয়ে আসে। তবে সম্রাট যখন বুঝতে পারেন তাকে আটকানোর চেষ্টা চলছে তখন বাঁচার জন্য মিশার ওপরে হামলা করেন। এমন একটি সিক্যুয়েন্সের দৃশ্য ধারণ করা হচ্ছে।

চরিত্র নিয়ে মিশা বলেন, একজন বিরাট ব্যবসায়ীর ভূমিকায় দেখা যাবে আমাকে। ব্যবসায়িক প্রয়োজনে দুবাই-বাংলাদেশ সবখানেই থাকি। কিন্তু উদ্দেশ্য-আদর্শ অন্যরকম। সেন্ট্রাল ভিলেন ক্যারেক্টার। আমি নিজের সাম্রাজ্য এখানেও গড়ে তুলতে চাই। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় হিরো। এভাবেই গল্পটি এগিয়ে যায়।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!