• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এবার অভিযুক্ত হচ্ছে অনিল কাপুর


বিনোদন ডেস্ক আগস্ট ৯, ২০১৬, ০৫:৪৬ পিএম
এবার অভিযুক্ত হচ্ছে অনিল কাপুর

কোনো সংস্থার হয়ে ব্র্যান্ডিং করতে গিয়ে হরহামেশাই বিপদে পড়েন বলিউডের নায়ক-নায়িকারা। তারই ধারাবাহিকতায় গত বছর ‘ম্যাগি'র হয়ে বিজ্ঞাপন করার জন্য মামলা দায়ের করা হয়েছিল অমিতাভ বচ্চন এবং মাধুরী দীক্ষিতের বিরুদ্ধে। সেই তালিকাতেই এবার যুক্ত হচ্ছে অনিল কাপুরের নাম। ‘মহারাষ্ট্র হাউজিং অ্যান্ড এরিয়া ডেভেলপমেন্ট অথরিটি (এমএইচএডিএ) তার বিরুদ্ধে মানহানীর মামলা করতে যাচ্ছে।

সম্প্রতি ‘একতা ওয়ার্ল্ড ডেভেলপার’ নামে এক রিয়েল এস্টেট সংস্থার সঙ্গে অনিল কাপুর কাজ শুরু করেছেন। তাদের হয়ে একটি বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে। সেখানে তিনি ওই সংস্থার হয়ে ঘোষণা করছেন ‘লাইফ কা চান্স’-এর কথা। কী এই ‘লাইফ কা চান্স’? ‘একতা ওয়ার্ল্ড ডেভেলপার’-এর বিরার এবং নাসিক টাউনশিপ প্রজেক্টে সৌভাগ্যবান ৮৫০ জন বিজেতা ঘর পাবেন খুবই কম দামে। যে দাম না কি ভারতের ‘মহারাষ্ট্র হাউজিং অ্যান্ড এরিয়া ডেভেলপমেন্ট অথরিটি’(এমএইচএডিএ) এর বাঁধা দামের চেয়েও কম! বিজ্ঞাপনটি নজরে আসতেই নড়েচড়ে বসেছে এমএইচএডিএ। তাদের দাবি, বিজ্ঞাপনে এভাবে কোনো সংস্থাকে খাটো করার অধিকার নেই কারোর! সেই জন্য অনিল কাপুরের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করবে বলে ঠিক করেছে তারা।

পাশাপাশি, মামলা দায়ের করার সিদ্ধান্ত নেয়া হয়েছে ‘একতা ওয়ার্ল্ড ডেভেলপার’-এর বিরুদ্ধেও। এমএইচএডিএ-র দাবি, ওই সংস্থা তাদের ওয়েবসাইটে দামের একটা তুল্যমূল্য তালিকাও প্রকাশ করেছে, যা নাকি আইনবিরুদ্ধ। সেই জন্য ইতোমধ্যেই অনিল কাপুর এবং ওই সংস্থার কর্ণধার অশোক মোহনানিকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!