• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এবার আপনের ‘সত্যের হবে জয়’ ইউটিউবে (ভিডিও)


বাবুল হৃদয় ডিসেম্বর ১৪, ২০১৭, ০৮:৩৫ এএম
এবার আপনের ‘সত্যের হবে জয়’ ইউটিউবে (ভিডিও)

শিশুশিল্পী আপন

ঢাকা: বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে একটি গান গেয়ে আলোচনায় আসেন আপন। ডা. ইলার লেখা এফ এ প্রীতমের সুরে ‘বঙ্গবন্ধু তুমি জাতির পিতা’ শিরোনামের গানটি সর্বমহলে প্রশংসিত হয়। পাশঅপাশি প্রীতমের সুরে বন্যাপীড়িতদের জন্য গান গেয়ে ব্যাপক সমাদৃত হয়েছেন শিশুশিল্পী আপন।

এরপর তিনি মাশরাফিকে নিয়ে গান করেন। পাশপাশি বিপিএল টুর্নামেন্টে ঢাকা ডাইনামিটসের পক্ষে প্রচারণার অংশ হিসেবে একটি গান ইউটিউবে ছাড়েন। গানটি ঢাকা সমর্থকদের কাছে বেশ জনপ্রিয়তা পায়।

এরই ধারাবাহিকতায় বিজয় দিবসকে সামনে রেখে ১২ ডিসেম্বর ইউটিউব চ্যানেলে প্রকাশ হল শিশুশিল্পী আপনের ‘সত্যের হবে জয়’ শিরোনামের নতুন একটি গান। গানটি লিখেছেন ডা. ইলা। 

গানটির কম্পোজিশন করেছেন মম রহমান। সুর করেছেন আকাশ সেন (ভারত)। রানা বর্তমানের পরিচালনায় ভিডিওটির চিত্রগ্রহণ করেছেন জাজ মাল্টিমিডিয়ার নিয়মিত মুখ ভজন ও জাহাঙ্গীর। সম্পাদনায় ছিলেন সুজন শুভ্র। আর এটি প্রযোজনা করেছেন মোহাম্মদ আলিমুল্লাহ খোকন।

গানটি নিয়ে আপন বলেন, ‘প্রতি বছরই বিজয় দিবস পালন করি। তবে এ বছর আমার জন্য ভিন্ন কারণ, এ বছরই গানের মিউজিক ভিডিও তৈরি করা শুরু করেছি। একটু ভিন্নভাবে তাই বিজয়কে উদযাপন করতে এই উদ্যোগ। গানটি সবাইকে উজ্জীবিত করবে’।

কানাডায় জন্ম নেওয়া কন্ঠশিল্পী আপন জাজ মাল্টিমিডিয়ার সিইও মোহাম্মদ আলিমুল্লাহ খোকনের ছোট ছেলে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!