• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

এবার ঈদে থাকছেন মৌসুমি


বিনোদন প্রতিবেদক আগস্ট ৫, ২০১৬, ০৫:২৪ পিএম
এবার ঈদে থাকছেন মৌসুমি

আসছে কোরবানি ঈদের উৎসব। এখনও কিছুটা সময় বাকি থাকলেও এরইমধ্যে ছোট পর্দার নির্মাতারা ঈদকে উপলক্ষ করে নতুন নাটক ও টেলিছবির কাজ শুরু করেছেন। গত ঈদে জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীকে ছোট পর্দায় না দেখা গেলেও এবার তিনি একটি ভালো চিত্রনাট্য হাতে পেয়েছেন বলে জানালেন। তাই এবারের কোরবানির ঈদে থাকছেন তিনি। শিগগিরই হয়তো তিনি ক্যামেরার সামনে দাঁড়াবেন।

এ প্রসঙ্গে মৌসুমী বলেন, গত ঈদে নানা কারণে কাজ করা হয়ে ওঠেনি। কাজ করতেও ইচ্ছে করেনি। তবে এবার একটি ভালো চিত্রনাট্য হাতে পেয়েছি। সেটাই বাসায় পড়া হচ্ছে। এখনই কারো নাম প্রকাশ করতে চাই না। সব ঠিক থাকলে এটি এবারের কোরবানির ঈদে দর্শকরা ছোট পর্দায় দেখতে পাবেন।

এদিকে, মৌসুমী সবশেষ ‘সূর্য’ নামে নতুন একটি ডিটারজেন্টের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। বর্তমানে বিভিন্ন চ্যানেলে এর প্রচার শুরু হয়েছে। এটি নির্দেশনা দিয়েছেন নাফিস কামাল।

এছাড়া গত ঈদে তৌকীর আহমেদের বিপরীতে ‘মেঘ বসন্ত’ নামে একটি টেলিছবিতে কাজ করেছেন মৌসুমী। এটা পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। এটিও এবারের কোরবানি ঈদে যেকোনো টিভি চ্যানেলে প্রচার হবে। এসব কাজের বাইরে মৌসুমী সোহানুর রহমান সোহানের একটি শিশুতোষ চলচ্চিত্রে শিগগিরই কাজ শুরু করবেন। এর নাম ‘আমার বাংলাদেশ’।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!