• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

এবার উল্টোপথে পুলিশের বড় কর্তা


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৬, ২০১৭, ০৮:১৩ পিএম
এবার উল্টোপথে পুলিশের বড় কর্তা

ঢাকা: এবার বিজয় সরণিতে উল্টো পথে ধরা সিআইডির অতিরিক্ত ডিআইজি। রাজধানীর বিজয় সরণিতে উল্টো পথে চলতে গিয়ে সিআইডির এক অতিরিক্ত ডিআইজিকে আটকে দিয়েছে ট্রাফিক পু্লিশ।

পরে ৪০০ টাকা জরিমানা দিয়ে সঠিক পথে ফিরে যান তিনি।

মঙ্গলবার(২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় তেজগাঁও ফ্লাইওভারের সড়কে উল্টো দিক দিয়ে বিজয় সরণি গোলচত্বরে প্রবেশমুখে থামানো হয় ঢাকা-মেট্রো-চ-১৪-২০৮৫ নাম্বারের পাজেরোটি। তাতে ছিলেন পুলিশের গোয়েন্দা বিভাগের এক অতিরিক্ত ডিআইজি।

গাড়ি থামিয়ে তাকেও জরিমানা করা হয়। ট্রাফিক পুলিশ কর্মকর্তারা জানান, বিকেল ৫টা থেকে শুরু হওয়া এ অভিযানে পুলিশের ওই অতিরিক্ত ডিআইজি ছাড়াও মোটরসাইকেলসহ ৩২টি গাড়িকে জরিমানা ও মামলা করা হয়।

এছাড়া উল্টো পথে চলায় সঠিক পথের পথচারী ও যানবাহনকে বিপাকে পড়তে হয়। ট্রাফিক শৃঙ্খলা ভেঙে যায়। উল্টো পথে কেউ যাতে চলতে না পারে সেজন্য জোরালো অভিযান শুরু করেছি। এটা উল্টো পথে চলতে অভ্যস্তদের জন্য একটি মেসেজ। এ কার্যক্রম অব্যাহত থাকবে।

ডিএমপির ট্রাফিক পশ্চিমের শেরেবাংলা নগর এলাকার সহকারী কমিশনার শহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, আজকের (মঙ্গলবার) এ বিশেষ অভিযানে মোট ৫০টি গাড়ির বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। এর মধ্যে মোটরসাইকেল ৪৭টি, জিপ একটি ও প্রাইভেটকার দুটি।

 সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!