• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এবার কাকে চুমু খেলেন নায়িকা?


বিনোদন ডেস্ক জুন ২৩, ২০১৬, ০৫:৫০ পিএম
এবার কাকে চুমু খেলেন নায়িকা?

এ যেন ছিল রুমাল, হয়ে গেল বিড়ালের মতো অবস্থা। দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতে সব অসম্ভবকে সম্ভব করা যায়, এমন কথা প্রায়শই শোনা যায়। দক্ষিণী অভিনেত্রী কাজল অগ্রবালের কিসিং সিনের শুটিং দেখলে আপনিও নিশ্চয়ই একমত হবেন এই কথায়।

কাজলের অভিনীত কোনো ছবির শুটিং দৃশ্যে যদি কিসিং সিন থাকে তাহলে তিনি কি করেন জানেন? ছবিতে নায়কের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে একটু ছুৎমার্গ আছে নায়িকার। তাই কিসিং সিনের শুটিং করার সময় বলের মতো একটি বস্তুর ব্যবহার করেন নায়িকা।

পরিচালক কে ভি আনন্দের ছবি ‘মাতরান’-এর শুটিং চলছিল তখন। এই ছবিতে একটি দৃশ্যে ছবির নায়ক সূর্যকে চুমু খাওয়ার কথা কাজলের। কিন্তু এই দৃশ্যতে নায়িকা সাবলীল না হওয়ায় অবশেষে বলের দ্বারস্থ পরিচালক। ভাবা যায়!

আসল ছবিতে দেখা যাবে একটি সিনেমা হলে নায়ক সূর্য আর তাঁর এক বন্ধুর সঙ্গে সিনেমা দেখতে গিয়েছেন কাজল। সেখানে সূর্য চাইছেন কাজলকে চুমু খেতে। কিন্তু কিছুতেই সঙ্কট কাটিয়ে উঠতে পারছেন না। অবশেষে ঘটকালি করলেন বন্ধুটি। তিনি সূর্য আর কাজলকে এমন পরিস্থিতির মধ্যে ফেললেন যে মুহূর্তের জন্য লিপ-লক করতেই হল নায়ক-নায়িকাকে। কিন্তু আসলে ঠিক কী হয়েছিল এই দৃশ্যটি শুটিং করার সময়? পর্দার মতো শুটিংয়ের সময় একে অপরকে চুমু খাননি নায়ক-নায়িকা। কাজল চুমু খেয়েছেন একটা বলকে আর সূর্যের ভাগ্যে জুটেছিল একটি প্লাস্টিকের পর্দা। শুটিংয়ের এই বল আর প্লাস্টিকই শেষ অবধি ছবির পর্দায় হয়ে উঠল রোমান্টিক কিস। সূত্র: আনন্দবাজার

সোনালীনিউজ/এইচএআর

Wordbridge School
Link copied!