• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এবার কুমারীত্ব নিলামে তুললেন জার্মান তরুণী


আন্তর্জাতিক ডেস্ক জুন ৬, ২০১৭, ০২:০৪ পিএম
এবার কুমারীত্ব নিলামে তুললেন জার্মান তরুণী

ঢাকা: পশ্চিমা দেশগুলোতে সামাজিক অবক্ষয় দিন বেড়েই চলছে। এক শ্রেণীর মানুষ এটাকে সমর্থন দিয়ে গেলেও এর সমালোচনাও কম হচ্ছে না। তারই ধারাবাহিকতায় ২০০৮ সালের পর থেকে কুমারিত্ব বিক্রির ঘোষণা প্রকাশ্যেই আসছে। গত বছরের ডিসেম্বরে এক রোমানিয়ান মডেল একটি এসকর্ট সার্ভিসের ওয়েবসাইটের মাধ্যমে নিজের কুমারিত্ব বিক্রি করেন। তারই অনুসরণ করে এবার আঠারো বছরের এক জার্মান তরুণী নিজের কুমারিত্ব নিলামে তুলেছেন। যা বেশ সামালোচিত হয়েছে।

কিম নামে ওই ছাত্রী জার্মানি এবং অস্ট্রিয়ার বংশোদ্ভুত। জার্মান সংবাদমাধ্যমগুলো বলছে, সেখানে এই ছাত্রী নিজেই কুমারীত্ব বিক্রির প্রস্তাব দিয়েছেন। কিম জানিয়েছেন, কুমারীত্ব বিক্রি করে যে অর্থ তিনি পাবেন তা দিয়েই নিজের পড়াশোনার খরচ জোগাড় করতে চান তিনি। জার্মানির কোথাও অথবা অস্ট্রিয়ার ভিয়েনায় পড়তে চান এই ছাত্রী। ওই অর্থ থেকেই নিজের টিউশন ফি মেটাতে পারবেন ওই ছাত্রী। তবে শুধু পড়াশোনা নয়, কুমারীত্ব বিক্রি করে যে অর্থ পাবেন, তাই দিয়ে একটি ফ্ল্যাট এবং গাড়িও কিনতে চান এই ছাত্রী। 

ওই এসকর্ট সার্ভিসের সাইট অনুযায়ী, কিমের কুমারীত্ব কেনার ন্যূনতম মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ৯২ লক্ষ টাকা রাখা হয়েছে। যে দামে কিমের কুমারীত্ব বিক্রি হবে, তার কুড়ি শতাংশ টাকা ওই এজেন্সি নিয়ে নেবে।

কিম জানিয়েছেন, রোমানিয়ার মডেল আলেক্সান্দ্রিয়া খেফরেঁকে দেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কারণ ওই মডেলও ১৮ বছর বয়সে হংকংয়ের এক ব্যবসায়ীর কাছে নিজের কুমারীত্ব ২.৩ মিলিয়ন ইউরোতে বিক্রি করেছিলেন। সূত্র: দ্য সান।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!