• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এবার কোচিং ব্যবসায়ীকে পেটালেন ছাত্রলীগ নেতা রনি (ভিডিও)


চট্টগ্রাম প্রতিনিধি এপ্রিল ১৯, ২০১৮, ০৫:০৩ পিএম
এবার কোচিং ব্যবসায়ীকে পেটালেন ছাত্রলীগ নেতা রনি (ভিডিও)

চট্টগ্রাম: অধ্যক্ষকে পেটানোর কেলেঙ্কারির রেশ কাটতে না কাটতেই এবার চট্টগ্রামের এক কোচিং ব্যবসায়ীকে পিটিয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি। বিষয়টি জানিয়ে পাঁচলাইশ থানায় অভিযোগ দায়ের করেছেন কোচিং মালিক রাশেদ মিয়া।

এ ঘটনার সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। চট্টগ্রাম নগরীর জিইসি মোড় এলাকার ইউনিএইড কোচিং সেন্টারের অফিস কক্ষের প্রায় ৬ মিনিটের এই সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রথমে ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়াকে আঙুল তুলে শাসিয়ে টেবিল চাপরাচ্ছেন রনি। এক পর্যায়ে রাশেদের গালে থাপ্পড় মারতে দেখা যায় রনিকে। পরে চুল ধরে টানা-হেঁচড়া করে রাশেদের গালে কয়েকবার থাপ্পড় মারেন তিনি।

মাঝে মধ্যে চলতে থাকে তার ‘শাসন’। এভাবে প্রায় আড়াই মিনিট চলার পর রুম ছেড়ে বেরিয়ে যান রনি। কয়েক মুহূর্ত পরই আবারো ফিরে এসে গালমন্দ করতে থাকেন। এই মুহূর্তে তাকে দীর্ঘ সময় কারো সঙ্গে ফোনালাপে ব্যস্ত থাকতে দেখা যায়। পুরো ঘটনায় কোচিং মালিক রাশেদকে হাতজোড় করে চেয়ারে বসে থাকতে দেখা গেছে।

গত ৩১শে মার্চ চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খানকে মারধোরের ছবি সিসি ক্যামেরায় ধরা পড়ে। এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ এনে ওইদিন অধ্যক্ষ জাহেদ খানকে মারধর ও লাঞ্ছিত করে নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি। পরে উল্টো অধ্যক্ষের বিরুদ্ধেই চকবাজার থানায় প্রতারণার মামলাও করেছেন ওই ছাত্রলীগ নেতা।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, অধ্যক্ষ জাহেদ খানকে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে মারতে, তারই অফিস কক্ষে নিয়ে যায় নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি। এ সময় ধাক্কা ও কিল-ঘুষির শিকার অধ্যক্ষ নিজ আসনে বসেন। বেশ কিছুক্ষণ সেই ছাত্রলীগ নেতা আঙুল উঁচিয়ে তাকে শাসান। অধ্যক্ষের কক্ষে এ সময় একাধিক পুলিশ সদস্য উপস্থিত থাকলেও, কেউই তাকে সাহায্যে এগিয়ে আসেনি।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!