• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

এবার গায়ক আরিফিন শুভ


বিনোদন প্রতিবেদক আগস্ট ৫, ২০১৬, ০৪:৫২ পিএম
এবার গায়ক আরিফিন শুভ

এবার নতুন পরিচয়ে হাজির হচ্ছেন চিত্রনায়ক আরিফিন শুভ। কণ্ঠ দিচ্ছেন জনপ্রিয় এক গানে। এর শিরোনাম ‘অনেক সাধনার পরে’।

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় ‘নিয়তি’ ছবিতে এ গানটি নতুন করে ব্যবহার করা হয়েছে। ছবির প্রচারণার জন্য এ গানটির কিছু অংশ গেয়েছেন আরিফিন শুভ। শুধু তাই নয়, এই গানের জন্য ফিমেল ভয়েজও দরকার। সেজন্য জাজের ফেসবুকে সম্প্রতি এক পোস্টও দেয়া হয়েছে।

এ বিষয়ে আরিফিন শুভ বলেন, ‘নিয়তি’ ছবি মুক্তির আগে একজন ফিমেল ভয়েজ খুঁজছি আমরা। যে এ ছবির প্রচারণার ক্যাম্পেইনের অংশ হিসেবে আমার সঙ্গে গানটি গাওয়ার সুযোগ পাবে। আমার সঙ্গে এ গানটি গাইতে চাইলে গানটি রেকর্ড করে পাঠাতে হবে। নির্বাচিত একজন আমার সঙ্গে গানটি গাওয়ার সুযোগ পাবেন। অনেক ইন্টারেস্টিং একটি বিষয় এটি। আমি এ বিষয়টি ভীষণ উপভোগ করছি।

এরইমধ্যে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুকে পেজে এ গানটি পাঠানোর নিয়ম জানিয়ে দেয়া হয়েছে। গান পাঠানোর শেষ সময় ৬ই আগস্ট রাত ১২টা। ৭ই আগস্ট রাতে বিজয়ীর নাম ঘোষণা করা হবে এবং পরে নিয়তির নায়ক শুভর সঙ্গে বিজয়ীর গাওয়া দ্বৈতগানটি জাজ-এর ফেসবুক পেইজে আপলোড করা হবে।

উল্লেখ্য, আগামী ১২ই আগস্ট শুভ-জলি অভিনীত চলচ্চিত্র ‘নিয়তি’ মুক্তি পাচ্ছে। ছবির প্রচারণার অংশ হিসেবেই এ উদ্যোগ নিয়েছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!