• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এবার চিকুনগুনিয়ায় আক্রান্ত মিম


বিনোদন প্রতিবেদক মে ২৯, ২০১৭, ০৬:১৩ পিএম
এবার চিকুনগুনিয়ায় আক্রান্ত মিম

ঢাকা: এবার চিকুনগুনিয়ায় আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। গতকাল রোববার (২৮ মে) দুপুরের পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মিম।

মিমের মা ছবি সাহা জানান, কলকাতা থেকে ফেরার পর মিম একটি টেলিভিশনের অনুষ্ঠানের জন্য প্রস্তুতি নিয়েছে। জ্বর নিয়েও আজ সোমবার মিম অনুষ্ঠানের রেকর্ডিং করতে চেয়েছিল। রোববার দুপুরের পর থেকেই অসুস্থ বিদ্যা সিনহা মিম। অতিরিক্ত জ্বর, সারা শরীরে অসহ্য ব্যাথা আর বমি। চিকিৎসক বলেছেন, এটা চিকুনগুনিয়ার লক্ষণ। সম্পূর্ণ বিশ্রাম আর চিকিৎসা–সংক্রান্ত প্রয়োজনীয় কিছু পরামর্শ দেন তিনি। তিন দিন পর রক্তের কিছু পরীক্ষা করতে হবে।

এনটিভিতে এবার ঈদে মিমের একটি একক নাচের অনুষ্ঠান হবে। বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নৃত্যপরিচালক কবিরুল ইসলাম রতনের তত্ত্বাবধানে গত পাঁচদিন টানা মহড়া করেছেন মিম। আজ সোমবার সকাল থেকে অনুষ্ঠানটির রেকর্ডিং করার কথা ছিল। কিন্তু মিমের অসুস্থতার খবর পেয়ে এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান মোস্তফা কামাল সৈয়দ তা স্থগিত করেছেন।

মিম এখন ভারতের বাংলা ছবি ‘ইয়েতি অভিযান’ এ প্রসেনজিতের সঙ্গে অভিনয় করছেন। সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজের ‘পাহাড়চূড়ায় আতঙ্ক’ উপন্যাস নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। পরিচালক সৃজিত মুখার্জি।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!