• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

এবার ঝড় তুললো জিৎ-ফারিয়ার ‌‘চাই না কিছুই’ (ভিডিও)


বাবুল হৃদয় ডিসেম্বর ৩০, ২০১৭, ১০:১৪ এএম
এবার ঝড় তুললো জিৎ-ফারিয়ার ‌‘চাই না কিছুই’ (ভিডিও)

‘ইন্সপেক্টর নটি.কে’ সিনেমার গানে জিৎ-ফারিয়া

ঢাকা: ২৪ ডিসেম্বর জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হল ‘ইন্সপেক্টর নটি.কে’ সিনেমার ট্রেলার। এতে কলকাতার জনপ্রিয় নায়ক জিতের বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। 

এরপর ১৮ ডিসেম্বর প্রকাশ হয় সিনেমার টাইটেল গান। এই গানটি দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলে। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় প্রকাশ হল ‌‘চাই না কিছুই' শিরোনামের দ্বিতীয় গান। গানটি লিখেছেন প্রিয় চট্রপাধ্যায়। গানটি গেয়েছেন দেব নেগি ও শোয়িতা পন্ডিত। গানের কম্পোজিশন করেছেন শুদ্ধ রায়।

গানটি প্রকাশের মাত্র ১৫ ঘন্টায় ইউটিউবে ঝড় তোলে। নিউজ লেখা পর্যন্ত ১৫ ঘন্টায় ২,৮৪,১৫৩ লক্ষ জন দর্শক দেখেছেন এবং সুন্দর সুন্দর মন্তব্য করেছেন।

সিনেমাটি বাংলাদেশ ও ভারতে একই দিনে মুক্তির কথা কথা রয়েছে। নির্মাতাসূত্রে জানা গেছে, আগামী ১৯ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে।

ওপার বাংলার খ্যাতিমান নির্মাতা অশোক পাতি পরিচালিত এ সিনেমার শুটিং হয়েছে ভারত ও ইতালি। অ্যাকশন ও কমেডি ঘরানার এই সিনেমায়  জিৎ-ফারিয়া দুজনকেই পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এর আগে এই জুটি ‘বাদশা দ্য ডন’ ও ‘বস টু’ সিনেমায় অভিনয় করেছেন। সিনেমা দুটি ব্যপক আলোচনায় এসেছিল।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!