• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এবার ‘নোলক’ নিয়ে কাছাকাছি শাকিব-ববি!


এন ডি আকাশ নভেম্বর ১০, ২০১৭, ০৪:৩৪ পিএম
এবার ‘নোলক’ নিয়ে কাছাকাছি শাকিব-ববি!

ঢাকা: এর আগে ‘হিরো দ্য সুপারস্টার’ ও ‘রাজত্ব’ নামের দুটি ছবি দিয়ে শাকিবের কাছাকাছি ছিলেন ববি। শিগগিরই আরও একটি নতুন ছবির মাধ্যমে শাকিবের আরও কাছাকাছি হবেন আলোচিত এই নায়িকা। ছবির নাম ‘নোলক’। ছবিটি পরিচালনা করবেন বেশ কিছু একক নাটকের সফল পরিচালক রাশেদ রাহা। 

নতুন এ ছবি নিয়ে ববি বলেন, ‘গল্পটি শোনার পরই ভালো লেগেছে। এখন মনে হচ্ছে এটা হবে আমার জীবনের অন্যতম সেরা গল্পের ছবি। আর এ ছবিতে আমার নায়ক থাকছেন শাকিব খান। বেশ বড় বাজেটের একটি রোমান্টিক ছবি এটি। নভেম্বরের শেষদিকে অথবা ডিসেম্বরের শুরুতে ছবির শুটিং শুরু হবে। অনেকদিন পর আবারো শাকিবের সঙ্গে কাজ করতে যাচ্ছি। আশা করি, এ ছবিটি সুপারহিট হবে।’

শাকিব খান ও ববি

ববি বর্তমানে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনা ও রাজা চন্দের পরিচালনায় বর্তমানে ভারতের হায়দারাবাদে ‘বেপরোয়া’ ছবির দ্বিতীয় ধাপের শুটিং নিয়ে ব্যস্ত। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন রোশান। ১২ই নভেম্বর তার দেশে ফেরার কথা রয়েছে। এদিকে ববি অভিনীত ও প্রযোজিত ‘বিজলি’ ছবিটি মুক্তির জন্য প্রস্তুত হয়ে আছে। এটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। এ ছবিতে ববির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা রণবীর। 

এদিকে ববি অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ নামে একটি ছবিরও কাজ শেষ হয়েছে। নতুন এ কাজটি নিয়েও ববি বেশ আশাবাদী। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল।  ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!