• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এবার পর্নস্টারকে মারলেন ওয়ার্ন!


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৪, ২০১৭, ০৬:০৬ পিএম
এবার পর্নস্টারকে মারলেন ওয়ার্ন!

ঢাকা: বিতর্ক তাঁর হাত ধরে চলে। খেলোয়াড়ী জীবনে প্রতিপক্ষকে স্পিনের  মায়াবি জালে বহুবার হার মানিয়েছেন তিনি। আবার মাঠের বাইরে অহেতুক বিতর্কেও জড়িয়েছেন শেন কিথ ওয়ার্ন। তবে এবারের অভিযোগ আরো ভয়ঙ্কর! ভ্যালেরি ফক্স নামে এক পর্নস্টারকে মারার অভিযোগ উঠল ওয়ার্নের বিরুদ্ধে।

এর আগে ‘সেক্স ম্যাড শেন’ বহুবার খবরে এসেছেন তাঁর রঙিন জীবনযাপনের জন্য। ওয়ার্নের বিরুদ্ধ এই অভিযোগ প্রথম। স্পিনের জাদুকরের বিরুদ্ধে পর্নস্টার ভ্যালেরির অভিযোগ, ‘একজন মহিলাকে মেরে নিজে খুব গর্ব অনুভব করছো? নরকের কিট তুমি।’

ইংল্যান্ডের একটি বহুল প্রচারিত ট্যাবলয়েলেডের সূত্রে জানা গেছে ঘটানাটি ঘটেছে শুক্রবার রাতে লন্ডনের এক নাইট ক্লাবে। তাদের রিপোর্ট ভ্যালেরি ফক্সকে নিজের মুখকে চেপে ধরে মাটিতে বসে থাকতে দেখা যায়। স্থানীয় পুলিশ এরপর ঘটনার তদন্তে নামে। ওই নাইট ক্লাবের সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ ওই পর্নস্টারকে কে মেরেছে।

তবে ওয়ার্নের রঙিন জীবনযাপন এর আগেও খবরে এসেছে। ১৭ বছর আগে ওয়ার্নের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ উঠেছিল, তিনি নাকি এক ব্রিটিশ নার্সকে ফোন করে ব্রিবত করছেন। তাঁকে ফোন ও ভয়েস মেসেজ পাঠিয়ে ওয়ার্ন নাকি তাঁর সঙ্গে যৌনমিলনে আমন্ত্রণ জানিয়েছিলেন। এখানেই শেষ নয় ২০০৬ সালে  দুই ব্রিটিশ মডেলের সঙ্গে ত্রিসামে মজেছিলেন ক্যারিশম্যাটিক ওয়ার্ন। মুহূর্তেই সে ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। সেক্স পজিসনে দাঁড়িয়ে চূড়ান্ত মুহূর্তের সেই ছবি ওয়ার্নের জীবনের সেরা ‘কীর্তি’।

সেদিন শেনের সঙ্গে যৌনমিলনের পর মডেল কোরালিয়ে নাকি বলেছিলেন, ‘বিছানায় ওয়ার্নের মতো ফিট পুরুষ আগে দেখিনি। ওকে তাই ফুলমাকর্স দেব।’ এমন পুরুষের মোহে তখন সবাই বোল্ড আউট।’

তবে এবার তাঁর ব্যাপারে অভিযোগ আলাদা। এই অভিযোগ নিয়ে এরই মাঝে তদন্ত শুরু করেছে স্কটল্যান্ড ইয়ার্ড। তাঁর বিরুদ্ধে যদি এই অভিযোগ সত্যি হয় তাহলে বড় বিপদে পড়তে পারেন শেন ওয়ার্ন!

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!