• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

এবার পাকিস্তানে খেলতে যাচ্ছে বিশ্ব একাদশ!


ক্রীড়া ডেস্ক মার্চ ৭, ২০১৭, ০৩:৫৯ পিএম
এবার পাকিস্তানে খেলতে যাচ্ছে বিশ্ব একাদশ!

ঢাকা: নিরাপত্তা শঙ্কা উড়িয়ে শেষ পর্যন্ত লাহোরেই অনুষ্ঠিত হয়েছে পাকিস্তান সুপার লীগের (পিএসএল) দ্বিতীয় আসরের ফাইনাল। যেখানে খেলেছেন ড্যারেন সামি, এনামুল হক বিজয়ের মত তারকা খেলোয়াড়রা। ঘরের মাঠে এমন একটি ফাইনাল ম্যাচ আয়োজন করে উচ্ছ্বাসিত পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সুসংবাদ পাচ্ছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) তরফেও। শিগগিরই পাকিস্তানের মাটিতে টি-টুয়েন্টি সিরিজ খেলতে বিশ্ব একাদশকে পাঠাতে যাচ্ছে আইসিসি।

সূত্রের খবর অনুযায়ী লাহোরে পাকিস্তানের বিপক্ষে চার ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলবে বিশ্ব একাদশ। ম্যাচ গুলো হওয়ার কথা ২২, ২৩, ২৮ ও ২৯ সেপ্টেম্বরে। পাক ক্রিকেট ভক্তদের জন্য আরো খুশির খবর আছে।

আর তা হলো চলতি বছরের শেষ ভাগে পাকিস্তান সফরে যেতে পারে শ্রীলঙ্কা অথবা বাংলাদেশ। এই বিষয়ে পিসিবির পক্ষ থেকে নাজাম শেঠি বলেন, ‘আশা করছি এই শীতে পাকিস্তানের মাটিতে বাংলাদেশ বা শ্রীলঙ্কাকে খেলতে দেখা যাবে। আমরা ইতিমধ্যেই এই দুই দেশের সঙ্গে কথা বলতে শুরু করেছি। আর পাকিস্তান সুপার লিগ ফাইনাল সাফল্যের সঙ্গে আয়োজন করার পর আরও বেশি আত্মবিশ্বাসী আমরা।’

ইতিমধ্যেই শ্রীলঙ্কা ও বাংলাদেশের সঙ্গে কথা বলাও শুরু করে দিয়েছে পিসিবি। এটাই হতে পারে পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেটের পূনর্জন্ম।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!