• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এবার ফ্রান্স মাতাবে শাকিবের ‘নবাব’


বাবুল হৃদয় আগস্ট ৭, ২০১৭, ১২:০৭ পিএম
এবার ফ্রান্স মাতাবে শাকিবের ‘নবাব’

ঢাকা: বাংলাদেশ ও কলকাতা মাতিয়ে এবার ফ্রান্স মাতাবে শাকিব খান অভিনীত ছবি ‘নবাব’। গত ঈদুল ফিতরে যৌথ প্রযোজনার এই ছবিটি প্রথম বাংলাদেশে মুক্তি পায়। এখানকার দর্শক হৃদয় জয় করে ছবিটি কলকাতায় মুক্তি পায়।

সেখানে একদিনে কোটি টাকা আয় করে ইতিহাস গড়ে ‘নবাব’। যা গত পঞ্চাশ বছরের রেকর্ড বলে জানিয়েছে কলকাতার বিভিন্ন গণমাধ্যম। এরই ধারাবাহিকতায় এবার ফ্রান্স মাত করতে ১১ আগস্ট ফ্রান্সের রাজধানী প্যারিসে মুক্তি পেতে যাচ্ছে ‘নবাব’।

সেখানকার গোমন্ত সিনেমা হল, স্টাড দ্যু ফ্রান্সে দেখানো হবে ছবিটি। আর এ খবর নিশ্চিত করেছেন, ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী (সিইও) আলিমুল্লাহ খোকন।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘নবাব’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান। তার বিপরীতে রয়েছেন কলকাতার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন জয়দেব মুখার্জি ও আবদুল আজিজ। চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ভট্টাচার্য্য।

সম্প্রতি উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শাকিব খান। এছাড়াও চুক্তিবদ্ধ হয়েছেন একই পরিচালকের ‘মামলা হামলা ঝামেলা’ ও ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’ শিরোনামের দুটি ছবিতে। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!