• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এবার বলিউডে জাজ, শ্রদ্ধার নায়ক শাকিব না শুভ?


বিনোদন প্রতিবেদক মার্চ ২২, ২০১৭, ০২:২৭ পিএম
এবার বলিউডে জাজ, শ্রদ্ধার নায়ক শাকিব না শুভ?

ঢাকা: একের পর এক চমক দিয়ে যাচ্ছে দেশের অন্যতম প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। ঢাকা-কলকাতার যৌথ নির্মাণের মধ্য দিয়ে দুই ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে সিনেমা নির্মাণ করছে তারা। তবে এবার বাংলা ভাষার গণ্ডি পেরিয়ে বলিউডেও সিনেমা করতে যাচ্ছে তারা!

বলিউডে প্রবেশ করতে যাচ্ছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। ইতিমধ্যে সকল পরিকল্পনাও সম্পন্ন হয়ে গেছে। সব ঠিক থাকলে আসছে বছরেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে জাজের। যে সিনেমার নায়িকা হিসেবে চূড়ান্ত হয়েছেন ‘আশিকি -২’ খ্যাত তারকা অভিনেত্রী শ্রদ্ধা কাপুর!

জাজের সিনেমায় অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। আর সেই সিনেমায় তার বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে বাংলাদেশের শীর্ষস্থানীয় কোনো অভিনেতাকে। ধারনা করা হচ্ছে, জাজের হিন্দি সিনেমায় শ্রদ্ধা কাপুরের নায়ক হিসেবে দেখা যেতে পারে সুপারস্টার অভিনেতা শাকিব খানকে! যদি শাকিব না থাকেন তাহলে তার বিকল্প হিসেবে ভাবা হচ্ছে চিত্রনায়ক আরিফিন শুভকে!

যদিও বাংলাদেশ থেকে জাজের বলিউডি সিনেমায় কারা কারা থাকছেন সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলেননি। তবে এই সিনেমার পরিচালক হিসেবে থাকছেন বলিউডের নামকরা একজন এ বিষয়ে স্পষ্ট ইঙ্গিত দিয়েছে প্রযোজনা সংস্থাটি!

বলিউডের সিনেমাটি যৌথ প্রযোজনার নয়, বরং এটা তারা একাই নির্মাণ করছে জানিয়ে গণমাধ্যমে তারা বলেন, জাজ বলিউডে সিনেমা বানাবে। একাই বানাবে। কোন জয়েন্ট ভেঞ্চার না। পরিচালক চূড়ান্ত করা হয়েছে, শ্রদ্ধার সাথে কথা চলছে। শ্যুটিং আগামী বছর ফেব্রুয়ারি/মার্চে শুরু হবে । 

বলিউডে সিনেমা করতে গেলেও এই সিনেমার বাংলা ভার্সন করবেন বলেও জানায় জাজা। এ বিষয়ে তারা বলেন, এটা হবে বলিউড মুভি, তবে বাংলা ও হিন্দি দুই ভাষাতেই হবে। সারা বিশ্বে এক সাথে মুক্তি পাবে। জাজ বাংলাদেশের শিল্পী, কলাকৌশলি সহ বাংলা চলচ্চিত্রকে বিশ্ব দরবারে পৌছাতে বদ্ধ পরিকর। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!