• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এবার ‘বস ২’-এও জিতের সঙ্গী ফারিয়া


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২২, ২০১৭, ০৪:০০ পিএম
এবার ‘বস ২’-এও জিতের সঙ্গী ফারিয়া

ঢাকা: টালিউডের তুমুল জনপ্রিয় অভিনেতা জিতের সঙ্গে ঢালিউডের আবেদনময়ী অভিনেত্রী নুসরাত ফারিয়া প্রথমবার অভিনয় করেছিলেন গেল বছরে। ‘বাদশা দ্য ডন’ নামের ওই ছবিটি কলকাতা ও ঢাকায় তুমুল হিটও হয়েছিল। বছর ঘুরেই ফের জিতের সঙ্গী হতে চলেছেন বাংলাদেশের ফারিয়া। তাও জিতের সুপার হিট ছবি ‘বস’-এর সিক্যুয়ালে!

হ্যাঁ। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল কলকাতার জনপ্রিয় অভিনেতা জিত অভিনীত ছবি ‘বস’। ছবিটি বক্স অফিসে বাণিজ্য করার পাশাপাশি প্রশংসাও কুড়িয়েছিল সেসময়। চার বছর পর বাবা জাদব পরিচালিত ‘বস’-এর সিক্যুয়াল নির্মিত হতে যাচ্ছে। আর এই সিনেমাতেই জিতের সঙ্গী হিসেবে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। 

‘বস’ নামের ছবিটিতে জিতের নায়িকা হিসেবে ছিলেন শুভশ্রী। আসন্ন ‘বস-২’ ছবিতেও আছেন তিনি, কিন্তু এবার জিতের দ্বিতীয় নায়িকা হিসেবে যুক্ত হচ্ছেন নুসরাত ফারিয়া। এরইমধ্যে ‘বস ২’-এর প্রথম ঝলক প্রকাশ করেছেন নির্মাতা। আর এবার ছবিটির সঙ্গে যুক্ত হয়েছে বাংলাদেশের ‘জাজ মাল্টিমিডিয়া’।    

অন্যদিকে নুসরাত ফারিয়া ব্যস্ত আছেন আরেফিন শুভ’র সঙ্গে ‘ধ্যাততেরিকি’র শ্যুটিংয়ে। শামীম আহমেদ রনি পরিচালিত জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এরইমধ্যে প্রায় অর্ধেক শ্যুটিং শেষের পথে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!