• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এবার বিবাহিত পুরুষদের একহাত নিলেন ফারিয়া


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২৬, ২০১৮, ০৫:১১ পিএম
এবার বিবাহিত পুরুষদের একহাত নিলেন ফারিয়া

অভিনেত্রী ফারিয়া শাহরিন

ঢাকা: এবার বিবাহিত পুরুষদের একহাত নিলেন ফারিয়া। তাদের বিরুদ্ধে অভিযোগ উপস্থাপন করে স্বামীদের ফেসবুক ইনবক্স চেক করার পরামর্শ দিয়েছেন তাদের স্ত্রীদেরকে।

যেসব জামাই তাদের বৌ’দের মন খুশি করার জন্য তারকাদের ফকিন্নি, স্লাট বলে গালি দেন ওই ভদ্রবেশি জামাই গুলাই আমাদের মতো নাদান দের দিনে ১০ বার নক করে হাই বেবি হট বেবি ওয়ান্ট টু সি ইউ বেবি লিখে মেসেজ করেন। বৌয়ের সাথে চিপকায় ছবি তোলে আইএম দ্য হ্যাপিয়েস্ট ক্যাপশন দিয়ে আমাদের লেখেন আইএম লোনলি।

এসব স্বামীর ফেসবুক ইনবক্স চেক করার অনুরোধ জানিয়ে আলোচিত মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। তিনি বলেন, পারার সব বৌদের জন্য একটা অনুরোধ মাঝে মাঝে নিজের হাজবেন্ডের ইনবক্সটা চেক করা দোষের কিছু না, এটা আপনাদের অধিকার। তাই, অন্য মেয়েকে গালি দিতে শুনলে নিজকে বিশ্ব সুন্দরী ভেবে গদ গদ না হয়ে ইউজ ইওর ব্রেইন সামটাইমস।

বিবাহিত নারীদের উদ্দেশ্যে এই অভিনেত্রী বলেন, বাচ্চা পালেন, সংসার করেন খুব ভালো কথা কিন্তু মাঝে মাঝে জামাইটাইকেও মাঝে মাঝে পালতে হয়।

লাক্স তারকা ফারিয়া শাহরিন কিছুদিন আগে একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে দেশের শোবিজ অঙ্গনের কাস্টিং কাউচ নিয়ে কথা বলেন। এরপর দেশের মিডিয়া ও সোশ্যাল মিডিয়া সরগরম হয়ে যায়। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!