• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এবার রোমান্টিক মুডে ‘নবাব’ (দেখুন)


বিনোদন প্রতিবেদক জুন ১০, ২০১৭, ০২:০২ পিএম
এবার রোমান্টিক মুডে ‘নবাব’ (দেখুন)

ঢাকা: এরইমধ্যে শুরু হয়ে গেছে ঈদ ধামাকা। আর এই ঈদে মানুষের কাছে বিনোদনের শীর্ষে থাকবে বাংলা নতুন ছবি। কারণ এবার ঈদে মুক্তি পেতে চলেছে বিগত কয়েক বছরের চেয়ে বেশী আলোচিত আর বিগ বাজেটের তারকাবহুল বেশ কয়েকটি ছবি। এরমধ্যে সবচেয়ে বেশী আলোচিত যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’! 

আসছে ঈদে সবার কাছে সেরা আকর্ষণের জায়গায় পরিণত হয়েছে ‘নবাব’ ছবিটি। কারণ এই ছবিতে অভিনয় করছেন দেশের একমাত্র সুপারস্টার অভিনেতা শাকিব খান। ছবিতে তার বিপরীতে আছে কলকাতার শীর্ষস্থানীয় অভিনেত্রী শুভশ্রী। এরআগে ছবিটির টিজার, ট্রেলার আর একটি আইটেম গানে বিধ্বংসী লুকে দেখা শাকিব খানকে দেখা গেলেও এবার মুক্তি পেলো ছবির দ্বিতীয় গান। যেখানে একেবারেই রোমান্টিক মুডে দেখা মিলেছে শাকিব-শুভশ্রীকে!

সদ্য এসকে মুভিজ ও জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে রিলিজ হলো ‘নবাব’-এর দ্বিতীয় গান ‘যাবো নিয়ে’। যেখানে শাকিব ও শুভশ্রীকে পুরোপুরি রোমান্টিক মুডে দেখা গেছে। স্যাভির সুর ও সংগীতে রোমান্টিক এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ‘আশিকি-২’ খ্যাত তারকা হিন্দিভাষি শিল্পী অঙ্কিত তিওয়ারি। এবং সঙ্গে নারী কণ্ঠে আছেন মধুরা। 

গানটি শুনতে বেশ শ্রুতি মধুর। শুধু তাই না দেখতেও বেশ নান্দনিক। বিশেষ করে গানের সেটটি অসাধারণ। চিত্রগ্রহণে ছিলেন টুবিন, কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ। গানটি ইউটিউব চ্যানেলে মুক্তির পর জাজের ব্যানারেই এরইমধ্যে দেখেছে প্রায় ৩৩ হাজার বার। এছাড়া এসকে মুভিজের চ্যানেলে দেখা হয়েছে ১৩ হাজার বারের মতো।  

এরআগে ছবির প্রথম গান ‘দেবো তোকে দেবো ষোল আনা’ ইউটিউবে তুমুল হিট হয়েছিলো। ওইগানটিতে শাকিবের লুক ও নাচ দেখে মজে গিয়েছিলেন দর্শক। টি-শার্ট, লেদার জ্যাকেট ও জিন্স আউটফিটে দেখা গেছে শাকিবকে। নবাবি গোঁফ, দাড়ি, সানগ্লাস ও লকেট মিলিয়ে একদম নতুন সাজে সেজেছেন নায়ক। অন্যদিকে গ্ল্যামারাস পোশাকে তার সঙ্গে দারুণ মিলেছেন শুভশ্রী। নতুন এই গানটিতেও ব্যতিক্রম নেই। ধারনা করা হচ্ছে, রোমান্টিক গান হিসেবে এটিও হিট করবে!
নবাবের দ্বিতীয় গান ‘যাবো নিয়ে’:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!