• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

এবার শাকিবকে নিয়ে অমিতাভ রেজার নতুন মিশন


বিনোদন প্রতিবেদক জুলাই ১৬, ২০১৮, ১২:১৩ পিএম
এবার শাকিবকে নিয়ে অমিতাভ রেজার নতুন মিশন

অমিতাভ রেজা-শাকিব খান

ঢাকা: চঞ্চল চৌধুরীর পর এবার সুপারস্টার শাকিব খানকে নিয়ে নন্দিত নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী নতুন মিশনে হাত দিয়েছেন। আর এই মিশনের নাম‘রিকশা গার্ল’। আয়নাবাজির পর নতুন এই ঘোষণা দিলেন খ্যাতিমান এই পরিচালক।

যদিওি এই সিনেমার নাম অমিতাভ আগেই ঘোষণা আগে দিয়ে রেখেছিলেন। এবার ঘোষণা দিলেন ছবির নায়কের। এই ছবির নায়ক হচ্ছেন ঢাকাই ছবির শীর্ষ অভিনেতা শাকিব খান। আর নায়িকা কে হচ্ছেন? নির্মাতা জানালেন, ছবির জন্য ২০ বছর বয়সী এক তরুণীকে নায়িকা হিসেবে বিবেচনা করা হয়েছে।

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রপ্রবাসী লেখিকা মিতালি পারকিনসের কিশোর সাহিত্য ‘রিকশা গার্ল’ অবলম্বনে ছবিটি নির্মিত হবে। এর চিত্রনাট্য লিখছেন শর্বরী জোহরা আহমেদ। ছবিটি প্রযোজনা করছেন মার্কিন প্রযোজক এরিক জে অ্যাডামস। ‘রিকশা গার্ল’ ছবির মধ্য দিয়ে রিকশা পেইন্টিংয়ের ঐতিহ্য আর ধারণাকে তুলে ধরা হবে।

 পরিচালক অমিতাভ রেজা চৌধুরী

জানা গেছে, রিকশা গার্ল সিনেমায় শাকিবের চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। শাকিবকে ভিন্নভাবে দেখার সুযোগ নেই।  ছবির চরিত্রটি নিয়ে শাকিব বেশ উচ্ছ্বসিত। এখানে তাকে একেবারে ভিন্নভাবে উপস্থাপন করা হবে। জানালেন অমিতাভ রেজা।

এই চলচ্চিত্রের গল্প  নাইমা নামের এক মেয়েকে ঘিরে। পরিবারের পাশে দাঁড়ানোর জন্য অভিনব পদ্ধতি অবলম্বন করে নাইমা। পুরুষের বেশে অসুস্থ বাবার রিকশা নিয়ে রাস্তায় বের হয় সে। এক দুর্ঘটনায় বাবার প্রিয় রিকশাটি ভেঙে যায়। রিকশার ভেঙে যাওয়া অংশ ঠিক করতে শুরু হয় নাইমার নতুন সংগ্রাম।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!