• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

এবার শাকিবের নায়িকা কলকাতার নুসরাত-সায়ন্তিকা


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৮, ২০১৭, ০২:০৫ পিএম
এবার শাকিবের নায়িকা কলকাতার নুসরাত-সায়ন্তিকা

ঢাকা : এফডিসিতে শুরু হয়েছে ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খানের নতুন ছবির শুটিং। ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ নামের এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। খবর রয়েছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’র প্রথম লটের শুটিং শেষে শাকিব উড়াল দেবেন ভারতে।

সেখানে অনন্য মামুন ও জয়দীপ মুখার্জির ‘চালবাজ’ ছবির শুটিংয়ে অংশ নেবেন তিনি। এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন টালিগঞ্জের শুভশ্রী গাঙ্গুলী। প্রথম লটে ‘চালবাজ’-এর শুটিং হয়েছিল লন্ডনের বিভিন্ন লোকেশনে।

শোনা যাচ্ছে ভারতের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ঢালিউড কিং। এরইমধ্যে দাদাদের একক প্রযোজনায় নাম ঠিক না হওয়া একটি ছবিতে শাকিব চুক্তি স্বাক্ষরও নাকি করেছেন। এই ছবিতেও শাকিবের বিপরীতে অভিনয় করার কথা রয়েছে শুভশ্রীর।

আগামী নভেম্বরে ইউরোপের দেশ চেক রিপাবলিকে যাবেন শাকিব খান। সেখানে নাম চূড়ান্ত না হওয়া এই ছবির কাজ শুরু করবেন শাকিব।

এছাড়া শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত আরেকটি সিনেমায় অভিনয় করেছেন শাকিব। নাম প্রকাশ না হওয়া ওই সিনেমায় তার বিপরীতে আছেন নুসরাত জাহান ও সায়ন্তিকা। এর আগে শিকারি ছবিতে শাকিবের বিপরীতে শ্রাবন্তী ও নবাব ছবিতে শুভশ্রী অভিনয় করেছেন। শাকিবকে সর্বশেষ দেখা গেছে ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘রংবাজ’ ও ‘অহংকার’-এ।

এছাড়া সম্প্রতি একাধিক সিনেমায় যুক্ত হয়েছেন শাপলা মিডিয়ার সঙ্গে। এরমধ্যে দুটি গানের শুটিং ছাড়া ‘আমি নেতা হবো’র বাকি কাজ শেষ। এ সিনেমায় তার বিপরীতে আছেন বিদ্যা সিনহা মিম।

এদিকে ৬ অক্টোবর মধ্যপ্রাচ্যে মুক্তি পেয়েছে ‘নবাব’। ওই সিনেমা নিয়ে প্রবাসীদের মধ্যে দারুণ উচ্ছ্বাস লক্ষ্য করা যাচ্ছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!