• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এবার শাকিবের মায়ের ‘রংবাজি’!


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৩, ২০১৭, ১১:৪৬ এএম
এবার শাকিবের মায়ের ‘রংবাজি’!

ঢাকা: ছেলে যখন রংবাজ তখন মা কি আর গৃহপোষ্য গৃহিণী হয়ে ঘরে বসে থাকতে পারেন? তাইতো এবার ছেলের সঙ্গে রংবাজি করতে মাঠে নেমেছেন শাকিব খানের মা। তবে এটা বাস্তবে নয় সিনেমায়। কোরবাণীর ঈদে মুক্তি প্রতিক্ষীত ‘রংবাজ’। আর এ ছবিতে শাকিবের মায়ের ভুমিকায় অভিনয় করেছেন নন্দিত অভিনেত্রী নূতন।

অভিনেত্রী নূতন

রংবাজে বহুরূপী ভূমিকায় দেখা গিয়েছে নুতনকে। ছবিতে তিনি কখনো ছেলেকে নিয়ে অতি উৎসাহী বুলি আওড়িয়েছেন, কখনো পিস্তল হাতে গুলি চালিয়েছেন, আবার কখনো রামদা হাতে শত্রুর মুখোমুখি হয়েছেন। সব মিলিয়ে এক মারদাঙ্গা চরিত্রে দেখা যাবে এই স্বণামধন্য অভিনেত্রীকে।

'রংবাজ' ছবিতে অভিনয় সম্পর্কে নতুন বলেন, ছবিতে আমি শাকিবের মা। একটি মারদাঙ্গা চরিত্র। একটি ভিন্ন রকম চরিত্র। ছবিতে নূতনকে আর নুতন রূপে এ ছবিকে দেখা যাবে। আমি দর্শকদের হলে গিয়ে ছবিটি দেখার আমন্ত্রন জানাচ্ছি।

নূতন বাংলা চলচ্চিত্রের ইতিহাসে একজন পরীক্ষিত এবং শক্তিশালী অভিনেত্রী। সুদীর্ঘ কয়েক দশক ধরে তার অভিনয়ে অবিরাম পথচলা। এখনো অভিনয় করে যাচ্ছেন সমানতালে। রংবাজ ছাড়াও নূতন অভিনীত ঈদে ‘অহংকার’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিতে শাকিব-বুবলির বিপরীতে ভিলেন হিসেবে অভিনয় করেছেন তিনি!

‘রংবাজ’ ছবিতে শাকিব খান ও বুবলী

নূতনের অভিনয় সম্পর্কে শাকিব খান বলেন, আমি নূতন ম্যাডামের অভিনয়ের ভক্ত। রংবাজে তিনি আমার মা। ছেলের বিপদে মাকে যে ভূমিকা নিতে হয়, নিয়েছেন। ভীষন সিরিয়াস একটি চরিত্র।মারদাঙ্গা টাইপের। দর্শক মজা পাবে।

‘রংবাজ’ ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান। ছবিতে নূতন ছাড়াও শাকিবের সঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন আলোচিত নায়িকা বুবলী। এ ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, নূতন, অমিত হাসান, লিয়ানা লিয়া, চিকন আলী, শিবা সানু প্রমুখ।

রংবাজ ছবির প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠানের নাম রূপরঙ কথাচিত্র। ঈদুল আজহায় ‘রংবাজ’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

নূতনের অভিনয় সম্পর্কে শাকিব খান বলেন,  আমি নূতন ম্যাডামের অভিনয়ের ভক্ত। রংবাজে তিনি আমার মা। ছেলের বিপদে মাকে যে ভূমিকা নিতে হয়, নিয়েছেন। ভীষন সিরিয়াস একটি চরিত্র।মারদাঙ্গা টাইপের। দর্শক মজা পাবে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!