• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এবার সুপারস্টার থেকে ‘সুপার হিরো’ শাকিব খান


বাবুল হৃদয় ডিসেম্বর ১৭, ২০১৭, ০৪:৪৫ পিএম
এবার সুপারস্টার থেকে ‘সুপার হিরো’ শাকিব খান

শাকিব খান

ঢাকা: সুপারস্টার থেকে ‘সুপার হিরো’ হতে যাচ্ছেন ঢালিউড সিনেমার সেরা নায়ক শাকিব খান। নবাব, কিংখান, নেতা খেতাব গুলো অনেক আগে নামের সঙ্গে যুক্ত হয়েছে। এরই ধারাবাহিকতায় শাকিবের নামের সঙ্গে আরো একটি নতুন নাম যুক্ত হতে যাচ্ছে ‘সুপার হিরো’।

খ্যাতিমান প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট কথাচিত্রের নতুন সিনেমায় ‘সুপার হিরো’র নাম ভুমিকায় অভিনয় করবেন শাকিব খান। হার্টবিট কথাচিত্রের কর্ণধার তাপসী ফারুক (১৭ ডিসেম্বর)  বিকেলে সোনালীনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, সিনেমার নাম এবং নায়িকা চুড়ান্ত হয়েছে। নির্মাতা আশিকুর রহমান এখন অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। শাকিব ভারতে। দুজন ঢাকা এলেই শুটিংয়ের দিন-ক্ষন চুড়ান্ত করবো। 

শাকিব খান ও শবনম বুবলী

 ‘সিনেমায় এরই মধ্যে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান ও শবনম বুবলী’ । ‘সুপার হিরো’র চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। সিনেমাটি নির্মিত হবে অ্যাকশন থ্রিলারধর্মী গল্পে। জানা গেছে, ছবির বেশিরভাগ শুটিং হবে অস্ট্রেলিয়ায়। 

শাকিব-বুবলী ছাড়াও সিনেমায় অভিনয় করবেন তারিক আনাম খান, শম্পা রেজা, ‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা তাসকিন রহমান, টাইগার রবিসহ আরও অনেকেই।

হার্টবিট কথাচিত্র সূত্রে জানা গেছে, ২৪ ডিসেম্বর অস্ট্রেলিয়ায় যাবেন শাকিব-বুবলী। সেখানেই শুরু হবে শুটিং। এদিকে শাকিব খান বর্তমানে ‘নোলক’ ছবির শুটিং করছেন ভারতের হায়দ্রাবাদে। শুটিং শেষে তিনি দেশে ফিরবেন ২২ ডিসেম্বর। এরপর অস্ট্রেলিয়া যাবেন। এ বিষয়ে তার মন্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করা হলেও শাকিবকে পাওয়া যায়নি।

শাকিব খান

শাকিব-বুবলী জুটি ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’ ও ‘রংবাজ’ ছবিগুলো অভিনয় করেছেন। এবং চারটি ছবিই মুক্তি পেয়েছে। এছাড়া তাদের অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবি দুটি নির্মাণাধীন রয়েছে। আর আগামী বছর নায়ক শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয় করছেন বুবলী।

২০০৯ সালে শাকিব ও মিম জুটিকে নিয়ে হার্টবিট কথাচিত্র প্রযোজনা করেছিলেন ‘আমার প্রাণের প্রিয়া’। দীর্ঘ ৮ বছরপর শাকিব খান ও বুবলীকে নিয়ে নতুন সিনেমায় হাত দিলেন খ্যাতিমান এই প্রযোজনা প্রতিষ্ঠান।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!