• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এবার স্পর্শিয়া-রাফসানের বিবাহ বিচ্ছেদ


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৫, ২০১৭, ১২:৪৩ পিএম
এবার স্পর্শিয়া-রাফসানের বিবাহ বিচ্ছেদ

ঢাকা: তাহসান-মিথিলা, বাপ্পামজুমদার-চাঁদনীর পর এবার বিচ্ছেদ হল মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার। স্বামী নির্মাতা রাফসান আহসানের সঙ্গে গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন স্পর্শিয়া নিজেই। তিনি বলেন,`আমি চাই না এ বিষয়ে কোন খবর প্রকাশিত হোক। আমি চাই আমার কাজের খবরগুলোই গণমাধ্যমে প্রকাশ করা হোক। এজন্য জানানো হয়নি।

এ প্রসঙ্গে রাফসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও তাদের ডিভোর্সের বিষয়টি স্বীকার করেন। আর ডিভোর্সের সময় তার এবং স্পর্শিয়ার কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন বলে জ্ন্ন তিনি। রাফসান বলেন, ‘তবে এখনও স্পর্শিয়ার সাথে আমার যোগাযোগ আছে। সে আমার বাসায় এসে আমার আব্বাকে দেখে গেছে। ডিভোর্সের মাসখানের আগে থেকে আমরা আলাদা থাকতে শুরু করি।’

স্পর্শিয়া ও রাফসান

এর কারণ হিসেবে রাফসান  বলেন , আমাদের সংসারের মধ্যে তৃতীয় ব্যক্তি ঢুকেছিল। যার কারণে তাদের সংসার জীবন জটিল হয়ে পড়ে। এরপরই ডিভোর্সের সিদ্ধান্ত নেয়া।

২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় স্পর্শিয়ার। আর সে বছরেরই ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের মাধ্যমেই সখ্যতা গড়ে উঠেছিলো রাফসান এবং স্পর্শিয়ার। আর ধীরে ধীরে সেটি রূপ নেয় বন্ধুত্ব, এরপর প্রেম। তারপর পরিণয়ে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!