• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

এভারেস্ট চূড়ায় মেসি!


নিউজ ডেস্ক মে ২৪, ২০১৮, ০২:৩৪ পিএম
এভারেস্ট চূড়ায় মেসি!

ঢাকা: বিশ্বকাপ যত এগিয়ে আসছে দিনে দিনে বাড়ছে ভক্তদের নানা কীর্তি। আর্জেন্টিনা ব্রাজিল সারাবিশ্বেই বিশ্বকাপের দুই আলোচিত দল। মহাতারকা লিওনেল মেসি, নেইমার বা সি আরসেভেনের ভক্তরা বসে নেই।

প্রিয় তারকার প্রতি প্রণতি আর ভালোবাসা জানাচ্ছেন যেভাবে যেখান থেকে পারছেন সেখান থেকেই। তবে প্রকাশিত এসব ভালোবাসার ভেতরেও থাকে কিছু পাগলাটে ভক্ত। যাদের ব্যতিক্রমী কাজ চলে আসে খবরের শিরোনামে।

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির এক ভক্ত এবার পৃথিবীর সর্বোচ্চ পর্বতশৃঙ্গ মাউন্ট এভারেস্টে জার্সি প্রদর্শন করেছেন। আর এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে জোর সমালোচনা।

গত ১৮ মে হিমালয়কন্যা নেপালের ৮ হাজার ৮৪৮ মিটার উঁচু পর্বতটির চূড়ায় উঠেন দান জেনলুউবো। সেখানে উঠে আর্জেন্টিনার নাম ও নম্বরসংবলিত মেসির জার্সিসহ ছবি তোলেন এ চীনা নাগরিক। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। মুহূর্তেই তা ভাইরাল হওয়ায় গোটা বিশ্বে হইচই পড়ে যায়।

স্বাভাবিকভাবেই এমন অন্ধভক্তকে ধন্যবাদ ও সম্মান জানাতে ভুল করেননি মেসি। নিজের ফেসবুক পেজে জেনলুউবোর ছবি পোস্ট করে মেসি লিখেন- ‘মাউন্ট এভারেস্ট জয় করার জন্য ধন্যবাদ দান জেনলুউবো। এটা অসাধারণ এক অর্জন। সেখানে আমার প্রতি ভালোবাসা প্রদর্শনের জন্য তোমাকে অনেক ধন্যবাদ।’


সোনালীনিউজ/জেডআরসি/আকন

Wordbridge School
Link copied!