• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এমপি মাহজাবিন হাসলেন, হাসালেন


ফেসবুক থেকে ডেস্ক জুন ৩, ২০১৭, ০৯:৩৯ পিএম
এমপি মাহজাবিন হাসলেন, হাসালেন

ঢাকা: মুক্তিযুদ্ধের অন্যতম সেক্টর কমান্ডার খালেদ মোশারফের কন্যা ও জামালপুর-২ (ইসলামপুর) আসনের (সংরক্ষিত) মহিলা সংসদ সদস্য মাহ্জাবিন খালেদ বেবী প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন। এদেশের মানুষের কল্যাণে গোটা জীবনই উৎসর্গ করবেন।

এনিয়ে এমপি মাহজাবিন তার ফেসবুকে নিজের ছবিসহ স্ট্যাটাসও দিয়েছেন। ছবিতে তাকে সাধারণ খেটে খাওয়া মানুষের পাশে নির্মল প্রাণোচ্ছ্বলভাবে হাসতে দেখা যাচ্ছে।

Mahjabeen Khaled MP আইডিতে এমপি লিখেছেন, আমার পিতা দেশের জন্য তাঁর জীবন উৎসর্গ করে গেছেন। আমি সেই দেশের মানুষের কল্যাণে আমার জীবন উৎসর্গ করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হলাম। কারণ, আমার বাবার এবং আমার রক্তে বঙ্গবন্ধুর আদর্শের রক্ত বহমান....
জয় বাংলা,
জয় বঙ্গবন্ধু।

এমপি মাহজাবিনের সেই স্ট্যাটাসে অসংখ্য কমেন্ট করা হয়েছে। তার নির্মল হাসির প্রশংসা করা হয়েছে। এর মধ্যে Md Polash নামে একজন লিখেছেন, অসাধারণ হাসি। একইভাবে HM Rasel নামে আরেকজন লিখেছেন, অসাধারণ হাসি। এই হাসি বাংলার ষোলোকোটি প্রাণের। এছাড়া Alamgir Husen নামে একজন কমেন্ট করেছেন, এই রকম হাসি যতদিন বাঁচবেন ততোদিন যেনো চিরো অটুট থাকে।

তবে Nur Alam Pappu নামের একজন লিখেছেন, যোগ্য পিতার যোগ্য কন্যা, শহীদ খালেদ মোশারফ সাহেব এর সুযোগ্য উত্তরাধিকার। আগামী দিনের ইসলামপুর এর কাণ্ডারি।

আবার অন্যরকমভাবে Anwar Chowdhury কমেন্ট করেছেন, কোন মেয়ে সুন্দরী হওয়ার পাশাপাশি যদি তা আচরণ বিধিও ভালো হয় তাকে বলা হয় সোনায় সোহাগা যা ঠিক এই এমপি মহোদয়াকে মনে হয়।

 

ছিন্নমূল শিশুর ডাকে সাড়া

এমপি মাহজাবিনের হাত ধরলো এক শিশু...

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!