• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এমপি লিটনের বোনের গাড়িতে হামলা


গাইবান্ধা প্রতিনিধি ফেব্রুয়ারি ২১, ২০১৭, ০৪:০৬ পিএম
এমপি লিটনের বোনের গাড়িতে হামলা

ঢাকা: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের প্রয়াত সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজ বারীর মাইক্রোবাসে হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার ডি ডব্লিউ কলেজের পাশে এই হামলার ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসটির পেছনের গ্লাস ভেঙে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সুন্দরগঞ্জ পৌর শহীদ মিনারে শ্রদ্ধা জানানোর জন্য ডি ডব্লিউ কলেজ মোড় এলাকায় অবস্থান করছিলেন আফরোজ। এ সময় মাতৃভাষা দিবস উপলক্ষে শহরে মিছিল করছিল থানা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা। সেখান থেকে কয়েকজন যুবক এসে হঠাৎ তার গাড়িতে হামলা চালায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানা আওয়ামী লীগ নেতা আজহারুল ইসলাম জানান, আফরোজ বারী পৌর শহীদ মিনারে ফুল দিতে গেলে মিছিল থেকে হামলা চালানো হয়। হামলায় তাকে বহনকারী গাড়ির পেছনের গ্লাস ভাঙচুর হয়। তবে এতে কেউ হতাহত হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমানও। তবে ছাত্রলীগের মিছিল থেকে হামলা হয়েছে কি না তিনি বিষয়টি স্পষ্ট করেননি। তিনি বলেন, শহীদ মিনারে ফুল দেয়ার জন্য কলেজ মোড় এলাকায় একটি মাইক্রোবাসে অপেক্ষা করছিলেন আফরোজ বারী। সঙ্গে তার জামাইও ছিলেন। হঠাৎ কয়েকজন উচ্ছৃঙ্খল যুবক এসে তার গাড়িতে হামলা চালায়। কে বা কারা গাড়িতে হামলা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

গত বছরের ৩১ ডিসেম্বর সন্ধ্যায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গার সাহাবাজ গ্রামে নিজ বাড়িতে গুলিবিদ্ধ হন এমপি লিটন। দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সেখানে তার মৃত্যু হয়। দুই দিন পর ২ জানুয়ারি পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!