• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এমপির এপিএস’র নেতৃত্বে বিএনপি নেতার বাড়ি ভাঙচুর!


বরিশাল ব্যুরো জানুয়ারি ১৮, ২০১৮, ০৭:৪৭ পিএম
এমপির এপিএস’র নেতৃত্বে বিএনপি নেতার বাড়ি ভাঙচুর!

বরিশাল: জেলার হিজলা উপজেলায় এক বিএনপি নেতার বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় সংসদ সদস্যর এপিএস (ব্যক্তিগত সহকারী) রিয়াজুল ইসলাম রিয়াজের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার হরিনাথপুর ইউনিয়নের মহিষখোলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির সীমানা নিয়ে দ্বন্দের জেরে উপজেলার মেমানিয়া ইউনিয়ন বিএনপির যুগ্ন আহ্বায়ক মো. তারেক হোসেনের বাড়ির একাংশ ভাংচুর করে গুড়িয়ে দেয় ছাত্রলীগ নেতা রিয়াজের নেতৃত্বে একদল সন্ত্রাসী।

এ বিষয়ে মো. তারেক হোসেন বলেন, তিনি ঢাকা অবস্থানরত অবস্থায় বৃহস্পতিবার ১টার দিকে তার হরিনাথপুর ইউনিয়নের মহিষখোলা গ্রামর বাড়িতে হামলা চালায় বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসনের সংসদ সদস্য পংকজ নাথ’র ব্যক্তিগত সহকারী এবং ঢাকা সরকারি আলিয়া মাদরাসার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াজ এর নেতৃত্বে ৮/১০জন সন্ত্রাসী।

এসময় তার বাড়ির পাকা ঘরের একাংশ ভেঙে গুড়িয়ে দেয়া হয়। হামলার সময় তার বৃদ্ধা মা ও ভাবিকে ঘরে থেকে বের করে দেয়া হয়।

তিনি আরো বলেন, রিয়াজ তাদের প্রতিবেশী। রিয়াজের দাবি তাদের (তারেক) ভবনের দেয়াল তাদের সীমানার ভেতর পড়েছে। এ নিয়ে সালিশ মীমাংসা চলছে। কিন্তু এমপির পিএস হওয়ায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সিদ্ধান্ত উপেক্ষা করে রিয়াজ তার ঘর ভাঙচুর করেছে। বিষয়টি তাৎক্ষণিক হিজলা থানার ওসিকে তিনি অবহিত করেছেন। আইনী ব্যবস্থাও নেয়া হবে।

তবে স্থানীয় সংসদ সদস্যর এপিএস রিয়াজুল ইসলাম বলেন, তিনি তো এমপির সঙ্গে খুন্না বাজারে আছেন। প্রতিবেশী তারেকের বাড়িতে হামলার বিষয় তার জানা নেই। কারা করেছেন তাও জানে না।

এ বিষয়ে হিজলা থানার ওসি মো. মাসুদুজ্জামান বলেন, মহিষখোলা গ্রামে বিএনপি নেতার বাড়িতে হামলার কোনো তথ্য জানা নেই। তাকে তারেক নামে কেউ ফোনও করেননি। এমপির এপিএস রিয়াজ এমন কাজ করতে পারেন না।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!