• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এমপির বাসভবন ঘেরাও করলো রিকশা চালকরা


মুন্সীগঞ্জ প্রতিনিধি মে ২৬, ২০১৭, ০১:০৬ পিএম
এমপির বাসভবন ঘেরাও করলো রিকশা চালকরা

মুন্সীগঞ্জ: ব্যাটারিচালিত রিকশা চলাচলের দাবিতে ৩ আসনের সংসদ এডভোকেট মৃণাল কান্তির বাসভবন ঘেরাও করেছে চালক এবং মালিকপক্ষ। শুক্রবার (২৬ মে) সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত সদরের জমিদারপাড়া এলাকায় নিজ বাসভবনে দেড় ঘন্টা তাকে ঘেরাও করে রাখে।

জেলা প্রশাসন ও পৌরসভার নির্দেশে পৌর এলাকায় ব্যাটারিচালিত রিকশা বন্ধ করে দেওয়া হয়। ফলে ব্যাটারিচালিত রিকশা চালক ও মালিকপক্ষ থেকে নানা কর্মসূচি পালন করছে। তার অংশ হিসাবে তারা আজ এডভোকেট মৃণাল কান্তির বাসভবন ঘেরাও করে দাবি জানায়। পরে এডভোকেট মৃণাল কান্তির আশ্বাসে তারা ঘেরাও কর্মসূচি প্রত্যাহার করে।

মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ এডভোকেট মৃণাল কান্তি দাস জানান, অবরুদ্ধ করেছে চালকরা বলা যাবেনা। আমি নির্বাচিত জনপ্রতিনিধি, আমার কাছে তারা সমস্যার কথা নিয়ে আসতেই পারে, তাদের দাবিও রয়েছে। ব্যাটারি চালিত রিক্সা অবৈধ বলে বন্ধ করে দেওয়া হয়েছে, ইজি বাইক অবৈধ,বালু টানার ট্রলি অবৈধ তারা নির্বিঘ্নে চলাচল করছে। বিকল্প ব্যবস্থা ছাড়া প্রশাসনের বন্ধ করে দেওয়া ঠিক হয়নি।

ব্যাটারিচালিত রিকশা চালক মান্নান বেপারী জানান, আমাদের বিকল্প ব্যবস্থা না করে দিয়ে পৌর এলাকায় চলাচল করতে দেওয়া হচ্ছে না। আমি কিস্তি দিয়ে রিকশাটা কিনে পরিবার চালাচ্ছি, এখন যদি বন্ধ করে দেওয়া হয় তাহলে পরিবার নিয়ে রাস্তায় বসতে হবে। মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ এডভোকেট মৃণাল কান্তি দসের কাছে আমরা আমাদের দাবি নিয়ে এসেছি, তিনি আমাদের আশ্বাস দিয়েছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!