• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এরশাদের মামলা প্রত্যাহারে ফের রওশনের আশ্বাস!


স্টাফ করেসপন্ডেন্ট জানুয়ারি ১, ২০১৭, ১০:০৫ পিএম
এরশাদের মামলা প্রত্যাহারে ফের রওশনের আশ্বাস!

ঢাকা: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করা হবে বলে ফের আশ্বাস দিলেন পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ।

রোববার (১ জানুয়ারি) সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মহাসমাবেশে তিনি এ আশ্বাস দিয়েছেন।

সমাবেশে বক্তব্য দিতে মঞ্চে উঠলে নেতাকর্মীদের দাবির মুখে এরশাদপত্নী ও বিরোধীদলীয় নেত্রী বলেন, ‘আমিও চাই মামলাগুলো প্রত্যাহার করা হোক। আপনারা চিন্তা করবেন না। মামলা প্রত্যাহার করা হবে। ইতোমধ্যে আমি কথা বলেছি। কাজ করছি।’

পার্টির সিনিয়র কো-চেয়ারম্যানের এ আশ্বাসের মুখেও নেতাকর্মীরা মামলা প্রত্যাহার নিয়ে স্লোগান দিতে থাকলে পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী মাইকের সামনে এসে বলেন, ‘মাননীয় বিরোধীদলীয় নেতা, আমাদের পল্লীমাতা রওশন এরশাদ মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন। স্যারের মামলা প্রত্যাহার করা হবে।’

এ সময় রওশন বলেন, ‘আমাকে বলতে দেন। আমি বলেছি মামলা প্রত্যাহার করা হবে। তবে এর জন্য পার্টিকে শক্তিশালী করতে হবে।’

রওশন ছাড়াও সমাবেশে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কাজী ফিরোজ রশীদ, অধ্যাপক দেলোয়ার হোসেন, সালমা ইসলাম, সাহিদুর রহমান টেপা, সৈয়দ আবু হোসেন বাবলা, খালেদ আখতার, ফখরুল ইমাম প্রমুখ।

প্রসঙ্গত, গেল ২৮ নভেম্বর জাতীয় পার্টির যৌথসভায় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারে প্রথম আশ্বাস দিয়েছিলেন এরশাদপত্নী রওশন এরশাদ। ওইদিন এরশাদের মামলা প্রত্যাহারে পল্লীমাতার ভূমিকা না রাখা নিয়ে প্রকাশ্যে অভিযোগ ও ক্ষোভ প্রকাশ করেছিলেন নেতাকর্মীরা। পরে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে মামলা প্রত্যাহারে প্রতিশ্রুতি দিয়েছিলেন রওশন এরশাদ।

সোনালীনিউজ/এমএন

Wordbridge School
Link copied!