• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এল ক্লাসিকোর দিকে তাকিয়ে বার্সেলোনা


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২০, ২০১৭, ০৪:২২ পিএম
এল ক্লাসিকোর দিকে তাকিয়ে বার্সেলোনা

ঢাকা: খানিকটা খাদের কিনারে বার্সেলোনা। সপ্তাহ খানেক আগে জুভেন্টাসের কাছে ৩-০ গোলে হেরেই সর্বনাশের শুরুটা হয়েছিল। এবার ন্যু ক্যাম্পে সেই জুভেন্টাসের সাথে গোল শূণ্য ড্র করে ইউরোপসেরা হওয়ার লড়াই থেকে ছিটকে গেল মেসি, নেইমার আর সুয়ারেজদের দল। এর ফলে টানা দ্বিতীয় বারের মত চ্যাম্পিয়নস লিগের শিরোপা জয়ের স্বপ্ন ফিকে হয়ে গেল বার্সেলোনার।

চ্যাম্পিয়নস লিগ জেতার স্বপ্ন ভেঙে যাওয়ায় এখন লা লিগায় নজর কাতালানদের। আগামী রোববার (২৩ এপ্রিল) লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচ। সেটি আবার ‘এল ক্লাসিকো’। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের বিপক্ষে জয় পেলে এগিয়ে যাবে বার্সেলোনা। পাশাপাশি চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে এগিয়ে যাবে বার্সেলোনা।

এ প্রসঙ্গে বার্সা ডিফেন্ডার জেরার্দ পিকে বলেন, বার্নাব্যুর কঠিন পরীক্ষার জন্য আমরা প্রস্তুত। ক্লাসিকো জিতে লা লিগার দুঃখ ভুলে যাবে বার্সেলোনা, তবে এ বিদায় আমাদের কাম্য ছিল না। রোববার আরেকটি বড় ম্যাচ এবং সেখানে আমরা লড়ব। যদিও আমরা সেরা মুহূর্তে নেই। তারপরও আমি বিশ্বাস করি আমরা জিতব।

দুই ক্লাবের মধ্যে প্রথম এল ক্লাসিকো ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল ক্যাম্প ন্যুতে। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল। লুইস সুয়ারেজের গোলে স্বাগতিক বার্সেলোনা এগিয়ে থাকলেও শেষ মিনিটে হেডের সাহায্যে গোলটি পরিশোধ করে দেন রিয়াল মাদ্রিদ তারকা সার্জিও র‌্যামোস।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!