• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

এল ক্ল্যাসিকোতে ফিরছেন ডেম্বেলে


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ৮, ২০১৭, ০৪:৫৭ পিএম
এল ক্ল্যাসিকোতে ফিরছেন ডেম্বেলে

ঢাকা: ব্রাজিলিয়ান সুপার ষ্টার নেইমারের বদলি হিসাবে ওসমান ডেম্বেলেকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। ফুটবলের দলবদলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ মূল্য ১০৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে বরুশিয়া ডর্টমুন্ড থেকে ফরাসি এই উইঙ্গারকে কিনে নেয় কাতালান ক্লাবটি। কিন্তু মাত্র তিন ম্যাচে অংশ নেওয়ার পর ইনজুরি পড়ের এই উদীয়মান স্ট্রাইকার।

ইতোমধ্যেই তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বিশেষজ্ঞরা আশাবাদী ডিসেম্বরেই ডেম্বেলে মাঠে ফিরতে পারবেন। যদিও প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছিল গুরুতর এই ইনজুরিরর কারণে পুরো বছরই বিশ্রামে থাকতে হবে ডেম্বেলেকে।

কিন্তু সময়ের আগে সুস্থ হয়ে উঠছেন ২০ বছর বয়সী এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। ইতোমধ্যেই তিনি হালকা অনুশীলনও শুরু করেছেন। আর সে কারণেই ২৩ ডিসেম্বর সানতিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত এল ক্ল্যাসিকোতে তার ফিরে আসার সম্ভবনা একেবারেই উড়িয়ে দিচ্ছেননা চিকিৎসক সাকারি ওরাভা।

এ সম্পর্কে স্থানীয় গণমাধ্যমে ওরাভা বলেছেন, ‘প্রত্যাশার থেকেও দ্রুত তিনি সুস্থ হয়ে উঠছেন। ইতোমধ্যেই তিনি সম্ভাব্য তারিখের আগেই মাঠে ফেরার আশাও করছেন। কিন্তু এখনও এ ব্যাপারে কোন নিশ্চয়তা দেয়া যাচ্ছেনা। হতে পারে সে মাদ্রিদের বিপক্ষে মাঠে নামছে, কিন্তু এখনই তা নিশ্চিত নয়। এই মুহূর্তে সে বার্সার অনুশীলনে ফিরেছে, নভেম্বরের মাঝামাঝিতে সে বল ধরতে পারবে। এখনই তাড়াহুড়া করলে আবারো তার ইনজুরির মাত্রা বেড়ে যেতে পারে। সে কারণেই ধীরে ধীরে তাকে সবকিছুর সাথে মানিয়ে নেবার চেষ্টা করতে হবে।’

এবারের মৌসুমে এ পর্যন্ত ১১ ম্যাচ শেষে অপরাজিত বার্সেলোনা দ্বিতীয় স্থানে থাকা ভ্যালেন্সিয়ার থেকে চার পয়েন্ট এগিয়ে টেবিলের শীর্ষে রয়েছে। আট পয়েন্ট পিছিয়ে মাদ্রিদের অবস্থান তৃতীয়।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!