• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এশিয়া কাপ হকির প্রাথমিক ক্যাম্পে ডাক পেলেন যারা


ক্রীড়া প্রতিবেদক মে ২৯, ২০১৭, ০৭:১২ পিএম
এশিয়া কাপ হকির প্রাথমিক ক্যাম্পে ডাক পেলেন যারা

ঢাকা: আগামী ১৪ অক্টোবর থেকে ঢাকায় শুরু হতে যাচ্ছে এশিয়া কাপ হকির দশম আসর। মর্যাদাকর এই টুর্নামেন্টে সম্মানজনক ফলাফলের আশায় আগস্টে একটি পাঁচ জাতি হকি টুর্নামেন্ট আয়োজন করার পরিকল্পনাও করছে বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে)। আর সেই লক্ষ্যকে সামনে রেখে খেলোয়াড়দের প্রস্তুত করতে অনুশীলন ক্যাম্পের আয়োজন করা হয়েছে। সোমবার (২৯ মে) ক্যাম্পের জন্য ৪০ খেলোয়াড়ের নাম ঘোষণা করেছে নির্বাচক কমিটি। তবে ঘোষিত তালিকায় নেই রাসেল মাহমুদ জিমি এবং ইমরান হাসান পিন্টুর নাম।

আগামী ২ জুনের সন্ধ্যা ৬টার মধ্যে ক্যাম্পে ডাক পাওয়া খেলোয়াড়দেরকে জাতীয় হকি দলের সমন্বয়ক মাহাবুবুল এহসান রানার কাছে রিপোর্ট করতে বলা হয়েছে। ফেডারেশনের  সাধারণ সম্পাদক আবদুস সাদেক জানিয়েছেন, রমজান মাসে খেলোয়াড়রা একবেলা অনুশীলন করবেন। সকাল ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে প্র্যাকটিস চলবে। ঢাকার বাইরের খেলোয়াড়রা ক্যাম্পে থাকবেন এবং ঢাকায় বসবাসরত খেলোয়াড়রা মাঠে এসে অনুশীলনে যোগ দেবেন।

ঘোষিত স্কোয়ার্ডে রাসেল মাহমুদ জিমি ও ইমরান হাসান পিন্টুর নাম না থাকা প্রসঙ্গে ফেডারেশনের সূত্র জানিয়েছে জার্মানিতে লিগ খেলতে যাবেন জিমি। তাই আপাতত দলে নেই তিনি। পরে দলের সঙ্গে যোগ দেবেন এই ফরোয়ার্ড। তার সঙ্গে ইমরান হাসান পিন্টুও যোগ দেবেন।

প্রাথমিক ক্যাম্পে ডাক পাওয়া খেলোয়াড়: জাহিদ হোসেন, অসীম গোপ, মেহরাব হোসেন কিরণ, আবু সাঈদ নিপ্পন, বিপ্লব কুজুর, রেজাউল করিম বাবু, ফরহাদ আহমেদ শিতুল, মামুনুর রহমান চয়ন, আশরাফুল ইসলাম, খোরশেদুর রহমান, সারোয়ার হোসেন, রোমান সরকার, নাইম উদ্দিন, মাইনুল ইসলাম, পুস্কর খিসা মিমো, আরশাদ হোসেন, মিলন হোসেন, দীন ইসলাম ইমন, হাসান যুবায়ের নিলয়, ফজলে হোসেন রাব্বি, মাহবুব হোসেন, সবুজ, সাইফুল আলম শিশির, রাকিন, রোকনুজ্জামান সোহাগ, সাব্বির রানা, রাব্বি সালেহীন রকি, সোয়েব আলী, রাজু আহমেদ, আল নাহিয়ান শুভ, রাজিব দাস, মোহম্মদ মোহসিন, ইয়াসিন আরাফাত, রাতুল আহমেদ অনিক, আবেদুদ্দিন, রাব্বি হোসেন, তাহমিদ হক, ইফরানুল হক, শফিকুল ইসলাম এবং মেহেদী হাসান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!