• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

এশিয়ান ট্যুরিজম মেলায় বিমানের টিকিটে ২০% ছাড়


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৬, ২০১৭, ০৭:৪৪ পিএম
এশিয়ান ট্যুরিজম মেলায় বিমানের টিকিটে ২০% ছাড়

ঢাকা: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ২৮ থেকে ৩০ সেপ্টেম্বর এশিয়ান ট্যুরিজম ফেয়ার- এ দেশিবিদেশী পর্যটকদের উৎসাহিত করতে এবং ভ্রমণ পিপাসুদের জন্য ৬টি আন্তর্জাতিক রুটে ২০% ছাড় দেবে। 

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় এ মেলা উদ্বোধন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আন্তর্জাতিক এ পর্যটন মেলার ‘এয়ারলাইন পার্টনার’। 

এশিয়ান ট্যুরিজম মেলায় আগ্রহীরা বিমানের স্টল হতে ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৮ হাজার ৪০০ টাকা, ঢাকা-সিংগাপুর-ঢাকা ২৫ হাজার ৬৪৭ টাকা, ঢাকা-ইয়াগুন-ঢাকা ২৩ হাজার ৮২০ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ১৯ হাজার ৯৫০ টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৪ হাজার ৮৮৫ টাকা এবং ঢাকা-কলকাতা-ঢাকা ১০ হাজার ৬৭৪ টাকায় টিকিট কিনতে পারবেন (প্রদেয় সকল করসহ)। 

মেলা চলাকালীন বাংলাদেশ হতে আন্তর্জাতিক অন্যান্য রুটে ১০% ছাড়ে প্রযোজ্য বাজার মূল্যে টিকিট কেনা যাবে। ভিসা/মাস্টার কার্ড এবং রকেট ও বিকাশ এর মাধ্যমে এবং নগদ মূল্যেও টিকেট কেনা যাবে।

টিকেট কেনার দিন থেকে অবশ্যই ৬ মাস বা ১৮০ দিনের মধ্যে বিদেশগামীদের ভ্রমণে যেতে হবে। প্রতিদিন প্রবেশ টিকেটে র‌্যাফেল ড্রর মাধ্যমে সৌজন্য টিকেটের ব্যবস্থা থাকবে যেখানে পুরস্কার হিসেবে থাকবে আন্তর্জাতিক রুটের রিটার্ন
টিকেট। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

বিশ্ব পর্যটন উৎসব উপলক্ষে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও সাংবাদিক সংগঠন এটিজেএফবি-এর যৌথ ব্যবস্থাপনায় ঢাকায় ‘রবীন্দ্র সরোবর’ এ পর্যটন মেলায় জাতীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ‘পাওয়ার্ড বাই’ স্পন্সর হয়েছে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!