• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

এসএ টিভির চেয়ারম্যানসহ ৭জনের নামে সমন


যশোর প্রতিনিধি ফেব্রুয়ারি ১৬, ২০১৭, ০৬:৫৯ পিএম
এসএ টিভির চেয়ারম্যানসহ ৭জনের নামে সমন

যশোর: এসএ টেলিভিশনের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকসহ সাতজনের নামে সমন জারির আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) অভিযোগের তদন্ত প্রতিবেদনের উপর শুনানি শেষে সিনিয়র জুডিসিলাল ম্যাজিস্ট্রেট সদর আমলি আদালতের বিচারক মো. বুলবুল ইসলাম আসামিদের নামে সমন জারির এ আদেশ দেন।

আসামিরা হলেন, এসএ টিভির চেয়ারম্যান ফরিদা পারভীন ও ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দীন আহম্মেদ, ডিএমডি সেলিনা আক্তার, পরিচালক নূরে আলম রুবেল, শিরিন আক্তার, ব্যবস্থাপক সামছুর আলম ও এসএ পরিবহনের যশোর শাখা ব্যবস্থাপক শাহ জামাল।

মামলার অভিযোগে জানা গেছে, অনুব্রত সাহা মিঠুন এসএ টিভির যশোর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। পরবর্তীতে তিনি এসএ টিভি থেকে যথাযথ উপায়ে অব্যাহতি নেন। ফিরিয়ে দেন ভিডিও ক্যামেরা, পরিচয়পত্রসহ যাবতীয় মালামাল। এরপর গেল বছরের ২৩ ডিসেম্বর এসএ টিভি কর্তৃপক্ষ একটি পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে তার বিরুদ্ধে মানহানিকর তথ্য প্রকাশ করে। এ ব্যাপারে তিনি ওই বছরের ২৬ ডিসেম্বর আদালতে একটি মানহানি মামলা করেন।

বিচারক অভিযোগটি গ্রহণ করে কোতোয়ালি মডেল থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দেন। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ধার্য দিনে তদন্ত প্রতিবেদনের উপর শুনানি শেষে প্রত্যেক আসামির নামে সমন জারির আদেশ দেন।

অনুব্রত সাহার আইনজীবী দেবাশীষ দাস বলেন, আদালত মামলার তদন্ত রিপোর্টের উপর শুনানি শেষে আসামিদের নামে সমন জারির আদেশ দিয়েছেন। আগামী ১২ মার্চ এ মামলার ধার্য দিন আছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!