• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এসএসসি পরীক্ষার্থী হত্যা: ঘাতক ও বাবা-মা গ্রেপ্তার


বরিশাল ব্যুরো জানুয়ারি ২৩, ২০১৮, ০৯:৩৬ পিএম
এসএসসি পরীক্ষার্থী হত্যা: ঘাতক ও বাবা-মা গ্রেপ্তার

নিহত এসএসসি পরীক্ষার্থী আবু সালেহ

বরিশাল: নগরীর রূপাতলী এলাকায় নিহত এসএসসি পরীক্ষার্থী আবু সালেহ’র ঘাতক সাবেক সহপাঠী হৃদয় রহমানসহ তার বাবা-মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২২ জানুয়ারি) গভীর রাতে সালেহ হত্যকান্ডের ৪২দিন পর ঝালকাঠি থেকে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়। পরে হৃদয়ের স্বীকারোক্তি অনুযায়ী সালেহ হত্যায় ব্যবহৃত শাবলটি পুলিশ উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার (২২ জানুয়ারি) গভীর রাতে ঝালকাঠি কলেজ রোড এলাকায় হিন্দু অধ্যুষিত আবাসিক এলাকার মধ্যে একটি বাসা থেকে হৃদয়ের বাবা-মাকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তী অনুযায়ী একই এলাকার অপর একটি বাসা থেকে হৃদয় রহমনাকে গ্রেপ্তার করে পুলিশ। হৃদয়কে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তি অনুযায়ী বরিশাল নগরীর রূপাতলীতে তার মামা হত্যা মামলার অন্যতম আসামি দেলোয়ার হোসেন মৃধার বাসা থেকে সালেহ হত্যায় ব্যবহৃত শাবলটি উদ্ধার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালী মডেল থানার এসআই মো. মহিউদ্দিন হত্যা মামলার প্রধান আসামি হৃদয় রহমানকে গ্রেপ্তারের কথা স্বীকার করে জানান, মঙ্গলবার (২৩ জানুয়ারি) তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

তবে হৃদয়ের বাবা আতাউর রহমান ও মা হেলেনা বেগমকে আটক করার কথা সরাসরি স্বীকার না করে এসআই মহিউদ্দিন আরো বলেন, মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য অনেককে আটক করা হতে পারে। সকলের নাম-পরিচয় জানানো যাবেনা।

উল্লেখ, সিনিয়র-জুনিয়র নিয়ে দ্বন্দ্বের জের ধরে গত ১০ ডিসেম্বর রাতে নগরীর সাগরদী এলাকায় শাবল দিয়ে মাথায় আঘাত করে আবু সালেহকে হত্যা করে তার সাবেক সহপাঠী হৃদয় রহমান। তারা দুজনে নুরিয়া হাইস্কুল থেকে ২০১৭ সালে এসএসসি পরীক্ষায় অংশ নিলে হৃদয় পাশ করে সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে ভর্তি হয়। অপরদিকে আবু সালেহ দুই বিষয়ে ফেল করায় ২০১৮ সালে ফের পরীক্ষা দেয়ার প্রস্ততি নিচ্ছিল।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!