• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঐশ্বরিয়া-রণবীর রসায়ন


বিনোদন ডেস্ক আগস্ট ৩১, ২০১৬, ১২:৩৮ পিএম
ঐশ্বরিয়া-রণবীর রসায়ন

করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ও বলিউড অভিনেতা রণবীর কাপুরের অন্তরঙ্গ দৃশ্য নিয়ে বেশ কিছুদিন ধরে নানান মুখরোচক খবর শোনা যাচ্ছিলো। ছবিটির টিজারে দেখা গেলো তাদের রসায়নের একঝলক। এখানে ঘনিষ্ঠ প্রেমের দৃশ্যে অভিনয় করেছেন তারা। 

গতকাল মঙ্গলবার ইউটিউবে প্রকাশিত হলো টিজারটি। এর শুরুতে দেখা যায়- রণবীর গাইছেন ‘তু সফর মেরা হ্যায় তু হি মেরি মঞ্জিল/তেরে বিনা গুজারা অ্যায় দিল হ্যায় মুশকিল।’ গানটি সুর করেছেন প্রীতম চক্রবর্তী। এতে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং। ১ মিনিট ৩৪ সেকেন্ড ব্যাপ্তির এ টিজারে ঐশ্বরিয়ার পাশাপাশি আনুশকা শর্মার সঙ্গেও রণবীরের রসায়ন দেখা গেছে।  ছবিটির গল্পটা কী তা নিয়ে দর্শকের কৌতূহল আরও বাড়িয়ে দিয়েছে টিজার। অনেকের ধারণা, এটি ‘কাভি আলবিদা না কেহনা’র সিক্যুয়েল। এ ছাড়া গুঞ্জন উঠেছে, বলিউডের ‘দুসরা আদমি’র রিমেক এটি। তবে করণ জোহরের দাবি, নতুন প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। 

১৯৯৮ সালে ব্লকবাস্টার ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মাধ্যমে বলিউডে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন করণ জোহর। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা পরিচালক ও সেরা চিত্রনাট্যকারের পুরস্কার আসে তার ঘরে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। ‘কাভি খুশি কাভি গাম’, ‘কাভি আলবিদা না কেহনা’ ও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিগুলো পরিচালনা করেছেন তিনি তৈরি করেছেন স্বতন্ত্র অবস্থান।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!