• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ও আমার সঙ্গে সহবাস করে!


আন্তর্জাতিক ডেস্ক মে ১৪, ২০১৮, ১১:২৫ এএম
ও আমার সঙ্গে সহবাস করে!

ফাইল ছবি

ঢাকা: প্রতিশ্রুতি দিয়ে সহকর্মীর সঙ্গে সহবাস এবং জবরদস্তি তাঁর গর্ভপাত করানোর অভিযোগ উঠল বেসরকারি ব্যাংকের এক কর্মকর্তার বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে ভারতের যাদবপুর থানা পুলিশ। রোববার গ্রেপ্তারকে আলিপুর আদালতে তোলা হলে তাঁর তিনদিনের পুলিশি হেফাজত হয়।

সংশ্লিষ্ট সূত্রের খবর, গ্রেপ্তার ব্যক্তি একটি বেসরকারি ব্যাংকে ঋণ দেয়া সংক্রান্ত কাজকর্ম দেখাশোনা করেন। সংশ্লিষ্ট বিভাগে ম্যানেজার পদে কর্মরত তিনি। অভিযোগ, ওই যুবক বিবাহিত হওয়া সত্ত্বেও তা গোপন করে ব্যাংকেরই এক অধস্তন নারী কর্মীর সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিলেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে একাধিকবার সহবাসও করেন। এর ফলে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

এদিকে, পুলিশে অভিযোগ দায়ের করা ওই মহিলার দাবি, প্রথমে মানসিক চাপ সৃষ্টি করে তাঁর গর্ভপাত করানো হয়েছিল। এরপর থেকেই তাঁকে এড়িয়ে চলতে শুরু করেন অভিযুক্ত। পরে খোঁজ নিয়ে ওই যুবকের স্ত্রীর বিষয়ে জানতে পারেন তিনি।

এদিন ওই নারী বলেন, ‘‘জোর করে আমার গর্ভপাত করায় ও। তারপর হঠাৎই আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এ নিয়ে প্রশ্ন করলে জানায়, আমার সঙ্গে আর সম্পর্ক রাখতে চায় না। বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ও আমার সঙ্গে সহবাস করেছে!” পুলিশ অভিযোগ খতিয়ে দেখছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!