• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘ওটা একটা জগাখিচুড়ি ঐক্য’


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৭, ২০১৮, ০৫:০১ পিএম
‘ওটা একটা জগাখিচুড়ি ঐক্য’

ফাইল ফটো

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় ঐক্যের কথা যদি বলি, ওটা একটা জগাখিচুড়ি ঐক্য। বিএনপির এখন দরকার ড. কামাল হোসেনের ওপর ভর করা।

তিনি বলেন, বিএনপিতে এখন কোনো নেতা নেই, সেজন্যেই ড কামালকে সঙ্গে নিয়ে ঐক্য গড়েছে তারা।

বুধবার (১৭ অক্টোবর) বেলা ১১টায় তার নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট শ্রীশ্রী জগন্নাথ মন্দির পূজামণ্ডপ পরিদর্শন শেষে এ কথা বলেন সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন,  বিএনপির চেয়ারপারসন দণ্ডিত হয়ে কারাগারে বন্দী, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লন্ডনে পলাতক এবং তিনিও যাবজ্জীবন দণ্ডে দণ্ডিত হয়েছেন। কাজেই বিএনপির এখন একজন নেতার দরকার।

তিনি বলেন, দুঃখজনক হলেও সত্য, তাদের নিজেদের মধ্যে খালেদা জিয়া ও তারেক রহমান ছাড়া মনে হয় আর কোনো নেতা নেই। তাই তারা জাতীয় ঐক্যের নামে ড. কামাল হোসেনের ওপর ভর করে তাকে নেতা করেছেন।

সেতুমন্ত্রী বলেন, আপনাদের শত্রু নিরীহ মুসলমানরা নয়। আপনাদের শত্রু সাম্প্রদায়িকতা। আসুন, আমরা সকলে মিলে শেখ হাসিনার নেতৃত্বে আপনাদের, আমাদের সকলের অভিন্ন শত্রু সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করি, পরাজিত করি। আগামী নির্বাচনে এই অপশক্তিকে পরাজিত করে শেখ হাসিনার নেতৃত্বে শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

হিন্দু সম্প্রদায়ের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘দুর্গাপূজা উপলক্ষে সারা দেশে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। আপনাদের আশ্বস্ত করতে চাই যে, আপনাদের যেকোনো সংকটময় মুহূর্তে শেখ হাসিনা ও আওয়ামী লীগ আপনাদের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমরা আমাদের দলীয় নেতা-কর্মীদেরও নির্দেশ দিয়েছি ২৪ ঘণ্টা আপনাদের পাশে থাকার জন্য।’

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!