• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ওপার বাংলায় সম্মাননা পেলেন দীপু হাজরা


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১৯, ২০১৮, ১১:৩৭ এএম
ওপার বাংলায় সম্মাননা পেলেন দীপু হাজরা

সন্মাননা গ্রহন করছেন নির্মাতা দীপু হাজরা

ঢাকা: ওপার বাংলা কলকাতায় সম্মানিত হলেন বাংলাদেশের জনপ্রিয় নাট্যনির্মাতা দীপু হাজরা। ‘কমিউনিটি হিউম্যান ওয়েলফেয়ার অর্গানাইজেশন’- কলকাতা এর উদ্যোগে গত ১০ ফেব্রুয়ারী বেহালায় একটি মঞ্চে আয়োজন করা হয় সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের।

উদ্দেশ্যে এপার বাংলা ওপার বাংলার কয়েকজনকে সম্মানিত করা। নিজের মেধা ও কর্ম দ্বারা সমাজকে যারা নিয়ে গেছেন অনেক দূর ঠিক তাদের মধ্য থেকেই কয়েক জনকে বাছাই করে  মেডেল ও সম্মাননা সার্টিফিকেট তুলে দেয়া হয়। আর সেই তালিকায় বাংলাদেশ থেকে নির্বাচিত হন জনপ্রিয় নাট্য নির্মাতা দীপু হাজরা। 

অন্যান্যদের মধ্যে প্রবাসী সংগীত শিল্পী তুলিকা ডেবী, নাট্যকার শিপন রায় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমল মিত্র, বিশেষ অতিথি অধ্যাপক আম্বুজ মোহান্ত্রি ও শ্যামলেন্দু দাস। 

এ সম্মাননা প্রাপ্তির অনুভূতি বিষয় জানতে চাইলে দীপু হাজরা বলেন, ‘বিষয়টি আমার জন্য অবিশ্বাস্য ছিল। সত্যি অবাক করবার মতো ব্যাপার যে আমার নাটক গুলো ওখানে দেখা হয় ও এভাবে মূল্যায়ন করা হবে আমি কখনও ভাবতেও পারিনি । বাংলাদেশে অনেক এ্যাওয়ার্ড পেয়েছি  কিন্তু দেশের বাইরে এটাই আমার প্রথম সম্মাননা প্রাপ্তি। তাই আনন্দের মাত্রাও অন্যরকম। ধন্যবাদ দর্শকদের সেই সাথে আয়োজকদেরকে যারা আমাকে এ মূল্যায়ন করলেন।’ 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!