• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ওবায়দুল কাদেরের নায়িকা কে?


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৯, ২০১৮, ০৭:০৭ পিএম
ওবায়দুল কাদেরের নায়িকা কে?

পূণিমা-ওবায়দুল কাদের-ঋতুপর্ণা

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস নিয়ে চলচ্চিত্র নির্মাণ করা হচ্ছে। উপন্যাসটির নাম ‘গাঙচিল’। উপন্যাসের সঙ্গে মিল রেখে চূড়ান্ত হয়েছে ছবির নাম। ‘গাঙচিল’ ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

 প্রশ্ন ওবায়দুল কাদেরের গল্পের নায়িকা কে? পরিচালক জানিয়েছেন ‘গাঙচিল’ এ থাকবে দুই নায়িকা একজন পূর্ণিমা আর অন্যজন হলেন দুই বাংলার প্রিয় মুখ ঋতুপর্ণা সেনগুপ্ত। ইতোমধ্যে সিনেমাটিতে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।

‘গাঙচিল’ সিনেমার মহরতে কেক কাটছেন  ওবায়দুল কাদের, অতিথি ও শিল্পীরা

‘গাঙচিল’ চলচ্চিত্র কেন্দ্র করে বুধবার ১৯ সেপ্টেম্বর রাজধানীর ঢাকা ক্লাবে একটি সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন ছবির পরিচালক নেয়ামুল। তিনি বলেন, ছবির চরিত্রের প্রয়োজনেই ঋতুপর্ণাকে নেয়া হয়েছে। ছবির গল্পটি অনেক ভালো লেগেছে তার, সে জন্যই তিনি রাজি হয়েছেন। আমরা আনন্দিত আমাদের ছবিতে ঋতুপর্ণার মতো একজন বড়মাপের অভিনেত্রীকে পেয়ে।

এ ছবিতে কাজ করার ব্যাপারটি নিশ্চিত করে ঋতুপর্ণা বলেন, আনন্দের সঙ্গেই জানাচ্ছি ‘গাঙচিল’ ছবিতে কাজ করতে যাচ্ছি আমি। এখনও আমার চরিত্রটি কেমন হবে সেটি পুরোপুরি জানি না। আমি আজই এসেছি। কয়েক দিন থাকব। গল্পটি আমি শুনেছি। চমৎকার ও সময়োপযোগী। ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ থেকে চিত্রনাট্য লিখছেন বাংলাদেশের মারুফ রেহমান ও ভারতের প্রিয় চট্টোপাধ্যায়। শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে বলে জানান পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।

‘গাঙচিল’ সিনেমার মহরতে অতিথি ও শিল্পীরা

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর, মুশফিকুর রহমান গুলজার, শেলি মান্না ও ‘গাঙচিল’ উপন্যাসের লেখক সড়ক, যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এ ছাড়াও উপস্থিত ছিলেন নায়ক ফেরদৌস, ঋতুপর্ণা, পূর্ণিমা, জ্যোতিকা জ্যোতি দিলারাসহ অনেকে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!