• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ওমানে একফ্রেমে শাকিব-নিরব


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৫, ২০১৭, ০৫:২৩ পিএম
ওমানে একফ্রেমে শাকিব-নিরব

ঢাকা: মধ্যপ্রাচ্যের দেশ ওমানে একইফ্রেমে ধরা দিলেন দুই নায়ক। একজন সুপারস্টার শাকিব খান আরেকজন আলোচিত নায়ক ও মডেল নিরব। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ওমানে বসেছিল তারার হাট। প্রবাসীদের মনে খেলে গেছে আনন্দের ঢেউ। ‘ঢালিউড ব্লাস্ট’ নামের সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজনে অংশ নিতে যান শাকিব ও নিরব। ওমানের রাজধানী মাস্কটের কুরুম সিটি অ্যাম্ফি থিয়েটারে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠান।

এর আগে আমেরিকা, মালয়েশিয়া, সিঙ্গাপুর, দুবাই, বাহারাইনসহ বিশ্বের বিভিন্ন দেশে গেলেও ওমানে যাননি নিরব। এবার তিনি আরব উপদ্বীপের এই দেশটিতে এবার রাখলেন পা। অন্যদিকে শাকিব খান লন্ডন থেকে গেছেন ওমানে। লন্ডনে ‘চালবাজ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। দেশে ফিরেই অংশ নেবেন তিন ছবির শুটিংয়ে। তার জন্য অপেক্ষায় রয়েছে শাপলা মাল্টিমিডিয়া।

‘ঢালিউড ব্লাস্ট’ অনুষ্ঠানটির আয়োজন করেছে তৌফিক ইউনাইটেড কম্পানি এলএলসি ও তৌফিক ইউনাইটেড কোম্পানি এলএলসি-এর ব্যবস্থাপক তৌফিক-উদ-জামান পলাশ। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন ও লাইভ টেকনোলজিস।

জানা গেছে সেখানে অংশ নিয়েছেন বিদ্যা সিনহা মিম, আইরিন, বিপাশা কবির, ডন, কুদ্দুস বয়াতি, আসিফ আকবর, পড়শি, প্রীতম হাসান, সিদ্দিকসহ একঝাঁক তারকা।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!