• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ওমানে শাকিব, ঢাকায় হ্যাট্রিক!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৪, ২০১৭, ১২:১০ পিএম
ওমানে শাকিব, ঢাকায় হ্যাট্রিক!

ঢাকা: লন্ডনে ‘চালবাজ’ ছবির শুটিংয়ের মাঝখানে ‘ঢালিউড ব্লাস্ট’ শিরোনামের একটি অনুষ্ঠানে অংশ নিতে বর্তমানে ওমানের রাজধানী মাস্কটে রয়েছেন সুপারস্টার শাকিব খান। কুরুম সিটি অ্যাম্ফিথিয়েটারের এই অনুষ্ঠানে নাচবেন তিনি। এতে শাকিবের সঙ্গে পারফর্ম করবেন লাক্স সুপারস্টার বিদ্যা সিনহা মিম, আইরিন, বিপাশা কবিরসহ অনেকে।

ওমান থেকে ঢাকায় ফিরে এই প্রথম হ্যাট্রিক করতে যাচ্ছেন শাকিব খান। এমাসেই তার একসঙ্গে তিনটি ছবির মহরত করতে যাচ্ছেন। জানাগেছে, মহরতের প্রায় সকল প্রস্তুতি সম্পন্ন ।

শাকিব জানিয়েছেন, ওমানের অনুষ্ঠান শেষ করে শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাতেই লন্ডনে ফিরছেন তিনি। লন্ডনে চালবাজের বাকী কাজ শেষ করে এ মাসের শেষ দিকে ঢাকায় ফিরবেন। আর ঢাকায় এসেই তিনটি ছবির মহরতে অংশ নেবেন।

উত্তম আকাশ পরিচালিত ছবি তিনটি হল‘ চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ‘মামলা হামলা ঝামেলা’ ও ‘কেউ কথা রাখেনি’। এ মাসের শেষে ঢাকাতে জমজমাট অনুষ্ঠানের মধ্যেদিয়ে ছবির মহরত অনুষ্ঠিত হবে।

এদিকে উত্তম আকাশের ‘আমি নেতা হব’ছবির গানের শুটিংয়ে আগামী মাসের প্রথম সপ্তাহে সিঙ্গাপুর যাচ্ছেন শাকিব খান।

কোরবানি ঈদে শাকিব খান অভিনীত দুটি ছবি মুক্তি পায়। ছবি দুটি হচ্ছে শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আবদুল মান্নান পরিচালিত ছবি ‘রংবাজ’। দুটি ছবিতেই শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। ছবিদুটি ইতোমধ্যে ব্যবসা সফলতা পেয়েছে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!