• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ওরা নারী হলেও ভয়ঙ্কর!


বরিশাল প্রতিনিধি ডিসেম্বর ৪, ২০১৭, ০৮:৫৪ পিএম
ওরা নারী হলেও ভয়ঙ্কর!

বরিশাল: প্রতারণার মাধ্যমে এক নারীর কাছ থেকে সোনার চেইন হাতিয়ে নেয়ার পর স্থানীয়রা প্রতারক ৪ নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বরিশাল নগরীর রূপাতলী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রতারক ৪ নারী হলো- শিউলী বেগম, রিপন আক্তার, রোজিনা বেগম ও হামিদা বেগম। এদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে।

বরিশাল কোতোয়ালী মডেল থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, ওই চার নারীকে আটক করার পরেও পুলিশের সঙ্গেও প্রতারণার আশ্রয় নিয়েছিল। তারা নিজেদের রোহিঙ্গা বলে দাবি করে। পরে জিজ্ঞাসাবাদেরিএক পর্যায়ে পুলিশ নিশ্চিত হয়, তারা রোহিঙ্গা নয়। দেশের বিভিন্ন স্থানে প্রতারণার মাধ্যমে স্বর্ণলংকার ও নগদ টাকাসহ মূল্যবান মালামাল হাতিয়ে নেয় এই চক্রটি।

রূপাতলী হাউজিং স্ট্রেট কল্যাণ সমিতির সভাপতি মো. আবুল হোসেন জানান, হাউজিং স্ট্রেট এলাকার বাসিন্দা মো. আবদুল রাজ্জাক স্ত্রী সোমবার (৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে নগরীর সদর রোড থেকে টেম্পুতে রূপাতলীতে আসেন। পথিমধ্যে ওই চার নারীও যাত্রীবেশে টেম্পুতে উঠেন। এক পর্যায়ে প্রতারকদের মধ্যে শিউলী বেগম নিজেকে অসুস্থ বলে আবদুল রাজ্জাক স্ত্রী’র গায়ে ওপর পড়েন। এসময় তিনি কৌশলে ওই নারীর গলার সোনার চেইন চুরি করে।

এদিকে টেম্পুটি রূপাতলীতে পৌঁছানোর পর আবদুল রাজ্জাকের স্ত্রী তার গলায় সোনার চেইন দেখতে না পেয়ে ওই চার নারীকে সন্দেহ করেন। পরে স্থানীয়রা ওই চার নারীকে আটক করে ব্যাগে তল্লাশি করে সোনার চেইন উদ্ধার করেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!