• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘ওসি স্যারকে চিনিস না, গুলি করে মেরে ফেলবে’


মৌলভীবাজার প্রতিনিধি নভেম্বর ২৬, ২০১৬, ০৮:০৭ পিএম
‘ওসি স্যারকে চিনিস না, গুলি করে মেরে ফেলবে’

মৌলভীবাজার: ‘তুই ওসি স্যারকে চিনিস না, দেখবি কেমন করে চিনতে হয়, তোকে গুলি করে মেরে ফেলবে’। ওসির সামনে এমন দৃষ্টতা দেখিয়ে কুলাউড়া হাসপাতালের নাইট গার্ড রফিককে মারধোর করে জুড়ি থানার কনস্টেবল শামীম।

এর প্রতিবাদে শনিবার (২৬ নভেম্বর) এক ঘন্টার কর্মবিরতি পালন করেন কুলাউড়া হাসপাতালের কর্মচারিরা।

কনস্টেবলের হামলার শিকার নাইট গার্ড রফিক জানান, জুড়ি উপজেলায় একটি হত্যা মামলা সংঘটিত হয়। শুক্রবার রাত ১২টার দিকে নিহত ওই ব্যাক্তির লাশ দেখতে কুলাউড়া হাসপাতালে আসেন জুড়ি থানার ওসি জালাল উদ্দিন। সাথে ছিলেন কনস্টেবল শামীম। লাশ দেখে ফিরে যাওয়ার এক ঘন্টা পর ফের ওসিসহ কনস্টেবল শামীম হাসপাতালে ফিরে এসে একটি মোবাইল হারানো গেছে বলে জানান।

এসময় নাইট গার্ড রফিক কোন মোবাইল পাননি বলে জানান। তিনি কনস্টেবলকে ফোন কোথায় রেখেছেন তা খুঁজে দেখতে বলেন। একথা বলার সঙ্গে সঙ্গেই কিছু বুঝে ওঠার আগেই কনস্টেবল শামীম তাকে মারধোর শুরু করে। মারতে মারতে বলেন, ‘তুই ওসি স্যারকে চিনিস না, দেখবি কেমন করে চিনতে হয়, তোকে গুলি করে মেরে ফেলব’। এধরনের পরিস্থিতিতে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. জাকির হোসেনসহ লোকজন জড়ো হন। এসময় ওসি ঘটনার জন্য ভুল স্বীকার করে চলে যান।

শনিবার (২৬ নভেম্বর) ঘটনা জানাজানি হলে বিক্ষুব্ধ হয়ে ওঠেন হাসপাতালের কর্মচারিরা। এ ঘটনার প্রতিবাদে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত কর্মবিরতি পালন করেন এবং কনস্টেবলের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক জানান, তিনি অফিসের কাজে ঢাকায় আছেন। তিনি ঘটনা জেনেছেন। ফিরে এসে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেবেন।

এব্যাপারে জুড়ী থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, ঘটনার পর তাৎক্ষণিকভাবে তিনি দু:খ প্রকাশ করেছেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!